দিনাজপুরে ইয়াবাসহ নারী মাদকপাচারকারী আটক

দিনাজপুরে যাত্রীবাহী কোচে অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ আরিফা বেগম (৪৯) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।

মঙ্গলবার দিবাগত রাত ১২টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক মো. রাজিউর রহমানের নেতৃত্বে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে সদর উপজেলার পাঁচবাড়ী নামকস্থানে এ অভিযান পরিচালনা করা হয়।

আটক হওয়া আরিফা বেগম দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের নিশ্চিন্তপুর ভাটপাড়া গ্রামের শাহাজাহান সরকার ওরফে কবিরাজের স্ত্রী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ইন্সপেক্টর লোকমান হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি কোচে অভিযান পরিচালনা করে ওই নারীকে আটক করা হয়। এ সময় আটকের কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারী দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তিনি ঢাকা থেকে বিভিন্ন যাত্রীবাহী কোচে মাদকদ্রব্য নিয়ে এসে স্থানীয়ভাবে যুব সমাজের মাঝে বিক্রি করতেন।

তিনি আরও জানান, আটক নারীর স্বামী শাহাজাহান সরকারের নামেও ৮-১০টি মাদক মামলা রয়েছে। তাদের পুরো পরিবার মাদক বিক্রির সঙ্গে জড়িত।