দিনাজপুর জেলা শাখার আয়োজনে এবি পার্টির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর): “নোঙ্গর ফেলেছি স্বপ্ন বুনেছি মুক্তির সংগ্রামে” -এই স্লোগানকে সামনে রেখে আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) দিনাজপুর জেলা শাখার আয়োজনে দলটির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (৪ মে) বিকেল ৫ টায় বিরামপুর উপজেলায় অবস্থিত পৌর শহরের পুরাতন বাজার এলাকায় দলের জেলা কার্যালয়ে এবি পার্টির দিনাজপুর জেলা কমিটির আহবায়ক অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব মেহেদী হাসান চৌধুরী পলাশের সঞ্চালনায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহকারী সদস্য সচিব ও রংপুর জেলার আহ্বায়ক আব্দুল বাসেত মারজান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, কেন্দ্রীয় কমিটির সদস্য ও দিনাজপুর জেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যক্ষ মোঃ শাহিনুর রহমান, জেলা শাখার যুগ্ম আহবায়ক এডভোকেট খন্দকার মোঃ মাসুম, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার যুগ্ম আহবায়ক মোঃ গোলাম সরোয়ার এবং এবি যুব পার্টির কেন্দ্রীয় আহবায়ক কমিটির সহকারী সদস্য সচিব হাফেজ মোঃ আমানুল্লাহ সরকার।
এ সময় রংপুর জেলা কমিটি, দিনাজপুর জেলা কমিটি, বিরামপুর, নবাবগঞ্জ ও পার্শ্ববর্তী উপজেলার সমূহের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দরা উপস্থিত ছিলেন।