দৌলতখান ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী সৌরভ খান উদ‍্যোগে মাক্স বিতরন

আশিকুর রহমান জাফর, দৌলতখান প্রতিনিধি: কোভিড 19 করোনা ভাইরাসের বিষাক্ত আক্রমণে বিশ্ব বেপি ভয়ে চলছে লাশের মিছিল, তারই সাথে যোগ হচ্ছে গনকবর। এই  পরিস্থিতির ভিতরে নিজের জীবন বাজি রেখে  বিভিন্ন শ্রেণি পেশা জিবি মানুষের মাঝে ও সচেতন মূলক আলাপ-আলোচনা করেন  সৌরভ খান।
বুধবার সকাল ১১ টা চিরি চিরি বৃষ্টির মধ্যে দেশের স্বার্থে, জনগণের স্বার্থে,  দৌলতখান উত্তর  মাথা থেকে দক্ষিণ মাথা পর্যন্ত  বিভিন্ন শ্রেণীর মানুষের মাঝে স্বাস্থ্যবিধি মেনে, বিষাক্ত করোনাভাইরাস থেকে  নিজেকে সুরক্ষিত রাখতে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার এবং সচেতন মূলক কথা বলেন ছাত্রলীগের নতুন প্রজন্মের কান্ডারি সৌরভ খান।
এই সময় তিনি ক্রাইম পেট্রোল বিডি কে জানান,জাতির জনক বঙ্গবন্ধুর ঐতিহাসিক দিক নির্দেশনা মোতাবেক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা  লক্ষ্যে, বাংলাদেশ ছাত্রলীগ ১৯৫৪, ১৯৬২,১৯৬৬ ১৯৬৯, ১৯৭০, ১৯৭১ যে ভাবে বাংলার মানুষের পাশে ছিলো। ঠিক সেই ভাবে আজ ও আছে বাংলাদেশ ছাত্রলীগ।
তিনি আরও জানান, বাংলাদেশের সরকারের মাননীয় সংসদ সদস্য, ভোলা ২ আসনে মাটি ও মানুষের নেতা প্রিয় ভাই আলী আজম মুকুল এমপি মহদোয়ের ও জেলা ছাত্রলীগের নির্দেশনা কার্যক্রম শুর করেন।
এ সময়  উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রানা মাহাবুব , আফজাল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মনজুর হোসাইন, যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক আজগর হোসাইন সহ বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।