দৌলতপুরে অস্ত্র ইয়াবা ও গাঁজা সহ আটক ২ 

জেলা প্রতিনিধি কুষ্টিয়া: কুষ্টিয়া  দৌলতপুর থানা পুলিশের অভিযানে অস্ত্র,  ৫০ পিচ ইয়াবা ও ৪ কেজি গাঁজা ২ জন কে আটক করেছে। পুলিশ জানায় , এস আই রাজীব রায়হান, এ এস আই আসাদ, এ এস আই সুমন সহ সঙ্গীয় ফোর্স সমবার রাতে অফিসার ইনচার্জ আরিফুর রহমান’র নির্দেশক্রমে গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধার এবং বিশেষ অভিযান ডিউটি চলা কালীন সময়ে।
গোপন সংবাদের পাই  , প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ড মাঠপাড়া গ্রামের মৃত লতিফ সর্দারের ছেলে ফকির সর্দার এর  বসত ঘরের ভিতর তারছেলে  নয়ন অবৈধ মাদকদ্রব্য ইয়াবা নিয়ে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে রাত অনুমানিক ১১ টা ২৫ মিনিটে নয়নের রুমে পৌছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে নয়ন কে আটক করি। পরে তার ঘরে তল্লিশি চালালে ৫০ পিচ ইয়াবা ও একটি সাদা ময়লা কাপড়ে মোড়ানো আবস্থায় কার খাটের নিচ থেকে  দেশীয় তৈরী ওয়ান সূট্যার গান উদ্ধার কারা হয়। ওপর অভিযানে প্রাগপুর এলাকায় গাঁজা ক্রয় বিক্রয় হচ্ছে এমন  গোপন সংবাদের ভিত্ততে প্রাগপুর মাঠপাড়া বায়তুল আমান জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর, এস আই তারেক ফয়সাল, এ এস আই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে  রাত অনমানিক ১০ টা পরে  পৌছালে।
পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে,জামালপুর গ্রামের জরাফত বিশ্বাস এর ছেলে লাল চাঁন বিশ্বাস কে আটক করে তার কাধে গামছা দিয়ে বাধা অবস্থায় ৪ কেজি গাজাঁ  উদ্ধার হয়। এ বিষয়ে অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান, ইয়াবা ও অস্ত্র সহ নয়ন   ও ৪ কেজি গাঁজা সহ লাল চাঁন কে  আটক করছে দৌলতপুর থানা পুলিশ। তাদের নামে  অস্ত্র ও মাদক আইনে  পৃথক দুটি মামলা হয়েছে। তাদের জেলহাযোতে প্রেরন করা হয়েছে|