নরসিংদীতে ইজিবাইক চালককে খুন , গ্রেফতার ৩

নরসিংদীতে মোশারফ হোসেন টুটুল (৪০) নামে এক চালককে খুন করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় জড়িত বন্ধুসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

এর আগে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে গাজীপুর ও নরসিংদী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও ছিনতাই হওয়া ইজিবাইক জব্দ করা হয়।

গ্রেপ্তারতরা হলেন- নরসিংদীর মাধবদীর দুয়ানী এলাকার খোরশেদ আলম (৪৭), একই এলাকার মো: আব্দুল কাদির ওরফে ছোট কাদির (৪৮) ও মো: আব্দুল কাদির ওরফে বড় কাদির (৫১)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী জানান, গত বুধবার সকালে সদর থানার শীলমান্দি ইউনিয়নের গণেরগাঁও এলাকার একটি পুকুর থেকে হাত-পা বাধা অবস্থায় ইজিবাইক চালক মোশারফ হোসেন টুটুল (৪০) এর মরদেহ উদ্ধার করে পুলিশ। টুটুল গাজীপুরের কাপাসিয়া থানার কির্তুলিয়া গ্রামের বাসিন্দা। ছুরিকাঘাত ও শ্বাসরোধে এই হত্যার ঘটনায় সদর মডেল থানায় মামলা হয়।

পরে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় গাজীপুরের গাছা, নরসিংদীর মাধবদী ও বাসাইল এলাকা থেকে তিনজনকে গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্যমতে ছিনতাই হওয়া ইজিবাইক জব্দ করা হয়। এ সময় হত্যায় ব্যবহৃত ছুরি ও নিহতের মোবাইল ফোন উদ্ধার করা হয়। এবং হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

তিনি আরও জানান, ইজিবাইক চালক মোশারফ হোসেন টুটুল এর ঘনিষ্ঠ বন্ধু খোরশেদ আলমও একই এলাকায় ইজিবাইক চালাতো। কিছুদিন আগে সে তার ইজিবাইক বিক্রি করে দেন। পরে বন্ধু টুটুলের সঙ্গে ইজিবাইকে ঘুরে বেড়াতো। এক পর্যায়ে বন্ধু টুটুলকে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের পরিকল্পনা করে খোরশেদ।

তার পর তার দুই সহযোগী ছোট কাদির ও বড় কাদির যাত্রী সেজে টুটুলের ইজিবাইক ভাড়া করে। গণেরগাঁও এলাকার নির্জন স্থানে পৌঁছে গলায় গামছা পেচিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করে টুটুলের মরদেহ পুকুরে ফেলে ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায়। পরে মাধবদীর চরভাষানিয়া এলাকার তাইজউদ্দিনের গ্যারেজে ইজিবাইকটি রাখা হয়।