নরসিংদীর দুই ইউনিয়নেই নৌকার ভরাডুবি

নরসিংদী: নরসিংদী সদর উপজেলার মহিষাশুড়া ইউনিয়নে হাতপাখা প্রতীক নিয়ে কাউসার হোসেন এবং নুরালাপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে টেলিফোন প্রতীক নিয়ে আরিফ হোসেন চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা তৃতীয় হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাত সাড়ে ৮টায় সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার জাকির মাহমুদ ফল ঘোষণা করেন।

এর মধ্যে মহিষাশুড়া ইউনিয়ন পরিষদে হাতপাখা প্রতীক নিয়ে কাউসার হোসেন ৮৩৬৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী মো. আলমগীর পেয়েছেন ৪৪৩৯ ভোট এবং আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক প্রার্থী এনামুল হক শাহীন পেয়েছেন ৪১৫৫ ভোট।

নুরালাপুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থী হিসেবে টেলিফোন প্রতীক নিয়ে আরিফ হোসেন ৭৩৪২ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীক খাদেমুল ইসলাম পেয়েছেন ৬৮৪৮ ভোট। এবং আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে প্রার্থী মো. জাকারিয়া পেয়েছেন ৪৬৯১ ভোট।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত দুটি ইউনিয়নে ইভিএমের মাধ্যমে টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দুটি ইউনিয়নে মোট ২৫টি কেন্দ্রের ১৬৭টি ভোটকক্ষের মাধ্যমে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

দুই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ছিল ৬২ হাজার ৬৬৪ জন। দুই ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ১১ জন, সদস্য পদে ৮৯ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ২৫ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। নরসিংদী সদর উপজেলা নির্বাচন অফিসার জাকির মাহমুদ এসব তথ্য নিশ্চিত করেন।