নারায়ণগঞ্জে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

নারায়ণগঞ্জে বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিরোধে শান্তি সমাবেশ করেছে মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো। শনিবার (৮ এপ্রিল) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন। সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা বলেছেন, আমরা শান্তি সমাবেশ করছি সকালে। বিএনপির বন্ধুরা অশান্তির সমাবেশ করবে বিকেলে। নির্বাচনে আসুন, বিদেশি বন্ধুদের কাছে দৌড়ঝাঁপ করে লাভ হবে না। নির্বাচনে জিতলে ক্ষমতায় আসবেন।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আতিকুজ্জামান সোহেল বলেন,শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রা ব্যাহত করতে স্বাধীনতাবিরোধী শক্তি আবারও সোচ্চার হয়েছে। বিএনপি-জামায়াত আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আগুন সন্ত্রাসের রাজনীতির পরিকল্পনা করছে। বিএনপি এদেশের উন্নয়নে বাধা সৃষ্টিকারী।

মহানগর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের আগে বিএনপি-জামায়াত যেভাবে মানুষ ও বোবা প্রাণী পেট্রোল বোমা দিয়ে হত্যা করেছিল। তারা আবারও সেই একই আগুন সন্ত্রাস করার পাঁয়তারা করছেন। নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি বলেছেন, আমরা সবদিক থেকে পাকিস্তান থেকে বহুদূর এগিয়ে আছি। যারা অপপ্রচার চালাচ্ছে এবং যাদের ঘাড়ে ভর দিয়ে জামাত বিএনপি অপকর্ম চালাচ্ছে তাদের বলতে চাই শেখ মুজিব যদি পাকিস্তানের প্রধানমন্ত্রী হতেন তাহলে পাকিস্তান অনেক দূর এগিয়ে যেত। যদি কোনো আঘাত আসে, আমরা একেএম শামীম ওসমানের নেতৃত্বে পাল্টা আঘাতের জন্য প্রস্তুত আছি।