নালিতাবাড়ীতে টুকরো করা যুবতীর পা উদ্ধার; প্রধান আসামিসহ ৩ নারী কারাগারে

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি \ শেরপুরের নালিতাবাড়ীতে রোকশানা নামের যুবতীকে নির্মমভাবে ৬ টুকরো করে হত্যার পর বৃহস্পতিবার রাতে ১টি পা উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার খুজে পাওয়া পা’ টি ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জানা গেছে, পা’ টি একটি কুকুর মুখে নিয়ে ঘুরছিল পরে এলাকাবাসী কুকুরটিকে ধাওয়া দিলে কুকুরটি পা ফেলে চলে যায়। পুলিশ খবর পেয়ে পা’ টি উদ্ধার করে। এদিকে মূলহোতা আসামি মাসুদ মিয়াকে পুলিশ ঢাকার দক্ষিন খান থানার এলাকায় তার বোনের বাসা থেকে গ্রেফতার করেছে। গত বুধবার ভোরে মাসুদকে নালিতাবাড়ী থানায় আনা হয়। ২ দিনের রিমান্ড শেষে ৩ নারী আসামি মাসুদের খালা, মামী ও মামাতো বোনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
উলে­খ্য, এলাকাবাসী ও পুলিশ সূত্রে, উপজেলার রাজনগর ইউনিয়নের চাদঁগাও পালপাড়া উত্তরবন্দ গ্রামে রোকসানা নামে এক যুবতীকে নিমর্মভাবে ৬ টুকরো করে হত্যা করা হয়। হত্যার পর দেহ থেকে মাথা ও চার হাত-পা বিছিন্ন করে মাটির নীচে পুঁতে লাশের উপর ওই জমিতে বোরো আবাদ লাগানো হয়। গত ২৬ জানুয়ারী লাশ উদ্ধারের পর থেকে প্রধান আসামি মাসুদ স্বপরিবারে গা ঢাকা দেয়।

রোকসানা বেগম (২২) পাশ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার গৌরীপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের মৃত. সিরাজ আলীর স্বামী পরিত্যক্তা মেয়ে। স্থানীয় একটি চাতাল কলে ধানভাঙ্গা শ্রমিকের কাজ দেয়ার কথা বলে নালিতাবাড়ী উপজেলার রাজনগর ইউনিয়নের চাদঁগাও পালপাড়া গ্রামের মৃত আঃ খালেকের পুত্র মোঃ মাসুদ মিয়া (৩০) ১৭ জানুয়ারী রোকসানাকে তাদের বাড়ি থেকে ডেকে এনে হত্যা করে। কনূই থেকে দুই হাত আর হাটু থেকে পা’সহ দেহ থেকে মাথা বিছিন্ন করা বীভৎস লাশ দেখে এলাকাবাসি স্তভীত ও আতংকিত হয়ে পড়ে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ফসিহুর রহমান বলেন, লাশের একটি পা উদ্ধার হয়েছে। এটি ময়না তদন্তে পাঠানো হয়েছে। আরো নুতন তথ্য পাওয়া যাবে।