নালিতাবাড়ীতে পৌরসভার কর্মচারীদের ২দিন ব্যাপী পূর্ন দিবস কর্ম বিরতি

মাহফুজুর রহমান সোহাগ, নালিতাবাড়ী থেকেঃ রাজ কোষ থেকে বেতনের দাবীতে আজ সোমবার সকাল থেকে শেরপুরের নালিতাবাড়ীতে পৌরসভার কর্মচারীরা ২দিন ব্যাপী পূর্ন দিবস কর্ম বিরতি পালন করছে।

পৌরসভা সার্ভিস এসোসিয়েশন সূত্রে, সারাদেশ ব্যাপী সোমবার ও মঙ্গলবার ২দিন শুধু পানি সরবরাহ ব্যাতীত সকল নাগরিক সেবা কার্যক্রম বন্ধ রেখে তাদের দাবী আদায়ের লক্ষ্যে পূর্ন দিবস এই কর্ম বিরতি পালন করছে। এসময় বক্তব্য রাখেন, নালিতাবাড়ী পৌরসভার সহকারী প্রকৌশলী ও পৌরসভা সার্ভিস এসোয়িশনের সভাপতি এ, বিএম শরীফুল আলম, উপসহকারী প্রকৌশলী রাজু আহম্মেদ, পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সম্পাদক আবু সাইদ মুহাঃ শামীম, পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের যুগ্ন সম্পাদক ও পৌরসভা ময়মনসিংহ বিভাগীয় কমিটির যুগ্ন সম্পাদক মোঃ জমির উদ্দিন, কার্যসহকারী মোঃ ইদ্রিশ আলীসহ আঃ আওয়াল, শরাফত উদ্দিনসহ প্রমুখ ব্যাক্তিবর্গ। এসময় পৌরসভার এই কর্মবিরতির কারনে পৌর শহরের বাসিন্দা জুলেখা বেগম, মোশারফ হোসেন তাদের বাচ্চার জন্ম সনদ নিতে না পেরে ফিরে গেছেন।

পৌরসভা সার্ভিস এসোয়িশনের সভাপতি এ, বিএম শরীফুল আলম ও পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের যুগ্ন সম্পাদক ও পৌরসভা ময়মনসিংহ বিভাগীয় কমিটির যুগ্ন সম্পাদক মোঃ জমির উদ্দিন যৌথ বিবৃতিতে বলেন, সারাদেশে ৩২৭টি পৌরসভার কর্মকর্তা/কর্মচারীদের বেতনভাতা বাবদ বাৎসরিক প্রয়োজন ৭৫০ কোটি টাকা অথচ আয় আছে প্রায় ১৫শত কোটি টাকা। এখন শুধু সরকারের সমন্বয় প্রয়োজন।