নাসিরনগরে ঘটনাস্থল পরিদর্শন তদন্ত কমিটির

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণাবাড়িয়ার নাসিরনগরে মন্দির ও বাড়িতে তাণ্ডবের ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সদর দপ্তর থেকে গঠিত তদন্ত কমিটির সদস্যরা।

বৃহস্পতিবার দুপুরে তদন্ত কমিটি প্রধান চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সাখাওয়াত হোসেনের নেতৃত্বে চার সদস্যের কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ খোরশেদ আলম, ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার মো. আবদুল হান্নান ও ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর দপ্তর) রাজন কুমার দাস।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন বলেন, ওই দিনের ঘটনার ভিডিও ফুটেজ দেখে বৃহস্পতিবার ভোরে মহিউদ্দিন আহমেদ (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। মহিউদ্দিন উপজেলার চাপরতলা পশ্চিমপাড়া এলাকার মৃত আব্দুল্লাহ মিয়ার ছেলে।

এদিকে, দুপুরে জাসদ নেত্রী শিরিন আক্তার এমপি ঘটনাস্থল পরিদর্শন করেন।তিনি এ ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তি দাবি করেন।

প্রসঙ্গত, ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগ এনে গত রোববার উপজেলা সদরে অন্তত ১৫টি মন্দিরে হামলা এবং শতাধিক বাড়িঘরে হামলা ভাঙচুর করা হয়। তাদের তাণ্ডবে আহত হন অন্তত ২০ জন। এ ঘটনায় সহস্রাধিক অজ্ঞাত লোককে আসামি করে দুটি মামলা হয়েছে। পুলিশ এ পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করেছে।