নিলয় ও মম জুটি

বিনোদন ডেস্ক : অভিনয়শিল্পী নিলয় আলমগীর ও জাকিয়া বারী মম। এর আগে বেশ কিছু নাটক-টেলিফিল্মে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। দুজনে ভিন্ন ভিন্ন চলচ্চিত্রেও অভিনয় করেছেন। তবে বর্তমানে টেলিভিশন নাটক-টেলিফিল্মের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন এ দুজন।

এবার ‘পেন ফ্রেন্ড’ নামে একটি একক নাটকে জুটি বাঁধলেন নিলয়-মম। মিজানুর রহমান বেলালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাহেল সুমন।

নাটক প্রসঙ্গে এ নির্মাতা বলেন, ‘মোবাইল ফোন আর ইন্টারনেটের যুগে চিঠির ব্যবহার নেই বললেই চলে। বর্তমানে যাপিত জীবন খুব যান্ত্রিক হয়ে গেছে। আর এই যান্ত্রিক জীবনের মাঝে ফেলে আসা সুন্দর অতীত চর্চার গল্প এই নাটকে প্রাধান্য পেয়েছে। সেই সাথে উড়ো চিঠির প্রতি অবাধ বিশ্বাস রেখে একটি ভালোবাসার সন্ধান করে নিলয়। অবশেষে সেই ভালোবাসার পরিণতি কোথায় গিয়ে দাঁড়ায় তা নিয়ে এগিয়েছে নাটকটির কাহিনি।’

জাকিয়া বারী মম ও নিলয় ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তমাল, শহিদুল্লাহ সবুজ, কাজী উজ্জ্বল, স্বপ্না শেখ, শাওন প্রমুখ। সম্প্রতি নগরীর বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। মোহাম্মদ শাওনের প্রযোজনায় নাটকটির চিত্রগ্রাহক বিশ্বজিৎ দত্ত। এডিট ও কালারে ধ্রুব। ১৯ অক্টোবর রাত ৮টা ১০ মিনিটে আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।