নীলফামারীতে আনারস প্রতিক নিয়ে প্রচারণায় চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ আব্দুল লতিফ খান

আল-আমিন, নীলফামারী: চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর নীলফামারীর ডিমলা উপজেলায় সাত ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। গতকাল ০৭ ডিসেম্বর প্রতিক বরাদ্দ্যের পরপরই আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নেমেছেন প্রার্থীরা।

মঙ্গলবার (০৭ ডিসেম্বর/২১) বিকালে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে উন্নয়নের নানা প্রতিশ্রæতি দিয়ে সমর্থকদের নিয়ে প্রচারণায় নেমেছেন উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের আনারস প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ আব্দুল লতিফ খান।

এলাকার কয়েকজন ভোটারের সাথে কথা হলে তারা বলেন, চেয়ারম্যান আব্দুল লতিফ খান চেয়ারম্যান হওয়ার পর থেকে এলাকার রাস্তা- ঘাট, মসজিদ-মন্দির সর্বস্তরের উন্নয়ন হয়েছে। তিনি নিজস্ব অর্থায়নে ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধাগণের সমাধী পাকাকরণ সহ নামকরণ করে দিয়েছেন। তার কাছে কেউ কখনো খালি হাতে ফিরে যায়নি। তাই আমরা আগামী ২৬ তারিখের নির্বাচনে আব্দুল লতিফ খানের আনারস মার্কায় ভোট দিয়ে তাকে পুনরায় এই ইউনিয়নের সেবা করার সুযোগ দিবো।

জেলা নির্বাচন অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন, ডিমলার সাত ইউনিয়নে ব্যালট পেপারের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সুস্থ ও নিরপেক্ষ করতে পর্যাপ্ত পরিমাণে আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়ন করা হবে এবং সকল ধরণের প্রস্তুতি শেষের দিকে।

তিনি আরও বলেন, এই নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ৭, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি ২, ইসলামী আন্দোলন বাংলাদেশ ১ ও স্বতন্ত্র ২৪ জন মিলে ৩৪ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছেন। এছাড়াও ৭ ইউনিয়নে সংরক্ষিত ওয়ার্ড সদস্য ৯৬ জন এবং সাধারণ সদস্য পদে ২৫৯ জন প্রতিক বরাদ্দ পেয়েছেন। আগামী ২৬ ডিসেম্বর সাত ইউনিয়নের ১ লক্ষ ৬২ হাজার ৯৯৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।