নীলফামারীতে ঈদ  উপলক্ষে বাজারের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি মনিটরিং করলেন পুলিশ সুপার

আল-আমিন, নীলফামারীঃ নীলফামারীতে পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে বাজারের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি মনিটরিং করলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।
রবিবার ১৬ এপ্রিল নীলফামারী জেলা শহরের পৌর মার্কেট ও বড়বাজারের বিভিন্ন ওষুধের দোকান, চালের আড়ৎ, কাঁচা বাজার, ফলের দোকান, মাংসের দোকান, মাছের আড়ৎ, মুদির দোকান, কাপড়ের দোকানসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার পরিদর্শন করেন এবং বাজার দর ও পণ্যের মানের ব্যাপারে ক্রেতা-বিক্রেতাদের সাথে কথা বলেন। ক্রেতা-বিক্রেতা কোন ধরনের সমস্যার সম্মুখীন হচ্ছে কিনা সে বিষয়ে জানতে চান এবং কোন ধরনের সমস্যার সম্মুখীন হলে জেলা পুলিশকে অবগত করার আহ্বান জানান।
কাপড় ব্যবসায়ী মোঃ শাহিনুর ইসলাম শাহীন বলেন, এই প্রথম পুলিশ সুপার আমাদের কাছে এসে খোঁজ খবর নিচ্ছেন। আমার অনেক খুশি।  বড় বাজারের চালের আড়ৎদার বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন বাবুল বলেন, নীলফামারীর এসপি স্যার আমাদের খোঁজ খবর নেওয়ার জন্য ছুটে এসেছেন। এজন্য সকল ব্যবসায়ীদের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।  ক্রেতা মনি আক্তার বলেন, আমরা এবার ঈদ মার্কেটে কেনাকাটা করতেছি কোন প্রকার সমস্যা নাই। এজন্য নীলফামারী জেলা পুলিশকে ধন্যবাদ।
পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন পবিত্র মাহে রমজানে বাজার পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও সাধারণ মানুষ রাতে পরিবার পরিজন নিয়ে ভালো ভাবে ঈদ উদযাপন করতে পারে সেজন্য নীলফামারী জেলা পুলিশ সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও নির্বিঘ্নে যানবাহন চলাচল করতে শহরের গুরুত্বপূর্ণ স্থানসমূহে অতিরিক্ত ট্রাফিক পুলিশ মোতায়েনসহ বিভিন্ন মার্কেটে পোশাকে অতিরিক্ত পুলিশ মোতায়নসহ সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে মর্মে উল্লেখ করেন।‌
এসময় আরো উপস্থিত ছিলেন নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মুক্তারুল আলম, ওসি ডিবি (ভারপ্রাপ্ত) মোঃ রওশন কবির,জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল ফারুক উজ্জ্বল পারভেজ ও সাধারণ সম্পাদক আল-আমিনসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।