নীলফামারীতে জেলা ছাত্রশিবিরের সভাপতিসহ আটক-৫

আল-আমিন, নীলফামারীঃ নীলফামারী জলঢাকা উপজেলায় জেলা ছাত্রশিবিরের সভাপতিসহ  ৫জনকে গ্রেফতার করেছে জলঢাকা থানা পুলিশ। 
বৃহস্পতিবার ২৭এপ্রিল রাত অনুমান ০৪.২৫ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে জলঢাকা থানার দক্ষিণ দেশিবাই কাচারি পাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
জানাযায়, জামায়াতে ইসলাম বাংলাদেশ জলঢাকা উপজেলা শাখার আমির মোঃ মোখলেছুর রহমান মাস্টার এর বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে অপরাধমূলক কর্মকাণ্ড সংঘটিত করার জন্য শালা পরামর্শ, দিকনির্দেশনা এবং ধ্বংসাত্মক কাজ করার পরিকল্পনা করার উদ্দেশ্য সমবেত হওয়ায় সেখানে বিপুল সংখ্যক জেহাদি বই, বাশেঁর লাঠি, রড, ইট পাটকেল ইত্যাদি সহ গোপন মিটিং করা কালীন জলঢাকা উপজেলা খালিশা খুটামারা মুন্সিপাড়ার  মৃত.মজিবুর রহমানের ছেলে জলঢাকা উপজেলার নায়েবে আমির মোঃ কামারুজ্জামান (৪৮),  ডোমার উপজেলা মেলা পাংগা ডাঙ্গাপাড়ার মোঃ জমশের আলীর ছেলে নীলফামারী জেলা ছাত্রশিবিরের সভাপতি মোহাম্মদ মহসিন আলী (২৮), জলঢাকা উপজেলা দক্ষিণ দেশিবাই কাচারিপাড়া  মোঃ মোখলেসুর রহমান মাস্টারের ছেলে জলঢাকা উপজেলা ছাত্রশিবিরের কোষাধ্যক্ষ মোহাম্মদ মুজাহিদুল ইসলাম (২৯), ডিমলা দুই নং বালাপাড়া ইউনিয়নের জামায়াতের সেক্রেটারি মোহাম্মদ রবিউল ইসলাম (৪৮), ও সক্রিয় শিবির কর্মী নীলফামারী সদর টুপামারী ইউনিয়ন মধ্যসিতারপাটের মোঃ আবুল কামাল আজাদের ছেলে মোঃ মাইনুল ইসলাম (২০)। নাশকতা অন্তর্ঘাত মূলক কার্যক্রম করার পরিকল্পনা সহ প্রস্তুতি গ্রহণ করার অপরাধে জলঢাকা থানার মামলা নম্বর – ৩৫/১০০ তাং-২৭/০৪/২০২৩ ইং ধারা- ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি রুজু করা হয় ও গ্রেফতারকৃত  আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
জানতে চাইলে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বলেন, নীলফামারী জেলার জলঢাকা থানায় রাষ্ট্র বিরোধী গোপন বৈঠক চলাকালীন সময় জামায়াতে ইসলামী বাংলাদেশ এর ৫জন সদস্য কে গ্রেফতার করা হয়েছে। জেলা  ছাত্রশিবিরের  সভাপতি, জলঢাকা থানার নায়েবে আমীর, ডিমলা থানার বালাপাড়া  ইউনিয়ন জামায়াতে ইসলামী সাধারন সম্পাদক, ছাত্র শিবিরের  সক্রিয় ২জন সদস্য। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদী বই, মোবাইল,  বিভিন্ন  রেজিস্টার, কর্মীদের নামের তালিকা, লিফলেট ও টাকার স্লিপসহ বিভিন্ন তথ্য পাওয়া গেছে। এ অভিযান অব্যাহত থাকবে।