নীলফামারীতে ধান কাটতে গিয়ে গুরুতর জখম দিনমজুর

আল-আমিন, নীলফামারী: নীলফামারী সদর উপজেলায় পৈত্রিক জমিতে ধান কাটতে গিয়ে বিরোধী পক্ষের আঘাতে মালিকের ৬ জন শ্রমীক গুরুতর সহ মোট ৯ জন আহত হয়েছেন। আহতরা সকলে নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার দুপুরে উপজেলার চাপড়া সরমজানী ইউনিয়নের যাদুরহাট, বেড়াডাঙ্গা হিন্দুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহতরা হলেন ১। মো. রতন, ২। মোঃ সেলিম, ৩। সামচুরুল , ৪। মোঃ রানা, ৫। রেজুউল, ৬। ময়নুল হোসেন, ৭। মোঃ বাবুল, ৮। হাবিবুর রহমানকে মাথা সহ শরীরের বিভন্ন স্থানে এলোপাথারি পিটিয়ে গুরুতর জখম করে।

জমির মালিক মোতাহার হোসেন বলেন, আমার পৈতৃক জমিতে ধান কাটতে গেলে এলাকার শ্রী শৈলেস চন্দ্রের ছেলে গৌরাঙ্গ (২০) ও মৃত শ্রী বিনোদ রায়ের ছেলে শ্রী নীল কমল সহ প্রায় শতাধীক লোকজন জমির উপরে এসে আমার শ্রমীকদের পিটিয়ে গুরুতর আহত করে এবং প্রাণনাশের হুমকী দেয়। পরবর্তীতে এলাকাবাসীর সহযোগীতায় আমার শ্রমীকদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। নীলফামারী সদর থানার

অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রউপ বলেন, এ ঘটনায় মোতাহার হোসেন নিজে বাদী হয়ে থানায় অভিযোগ করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্যঃ- তফসিল বর্ণিত জমির খতিয়ান নং সি.এস ২৪৫, এস.এ, বি.এস ও বিভিন্ন দাগে জমির পরিমান ৩.০৫ একর।