নীলফামারীতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শ্রদ্ধাঞ্জলী অর্পণ

আল-আমিন,নীলফামারী: নীলফামারীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ/২৩) সকাল ৯ টায় নীলফামারী বঙ্গবন্ধু চত্ত¡রে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ।

এরপর জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, নীলফামারী বিচার বিভাগের জেলা ও দায়রা জজ মোঃ মাহমুদুল করিম শ্রদ্ধা নিবেদন করেন। পর্যায়ক্রমে জেলা পরিষদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামী লীগ, জেলা কৃষকলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠন এবং জেলা রিপোর্টার্স ইউনিটি শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাইফুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.মমতাজুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মমতাজুল হক, জেলা কৃষকলীগের সভাপতি ইয়াহিয়া আবিদ, সহ-সাধারণ সম্পাদক প্রফেসর মৃণাল কান্তি রায়, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ সরকার, জেলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আল-আমিন সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেত্রীবৃন্দ।

শ্রদ্ধা নিবেদন শেষে নীলফামারী বিচার বিভাগের আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অপরদিকে নীলফামারী সিভিল সার্জনের আয়োজনে স্বাস্থ্যখাত নিয়ে বঙ্গবন্ধুর ভাবনা ও স্বাস্থ্যখাতে বঙ্গবন্ধুর অবদান নিয়ে আলোচনা সভা হয় এবং জেলা কৃষকলীগের কার্যালয়ে কেক কটে দিবসটি উৎযাপন করেন নেতা-কর্মীরা। এছাড়াও দিবসটি উদযাপন উপলক্ষে রয়েছে দিন ব্যপি নানা আয়োজন।