নীলফামারীতে বাসের ধাক্কায় তথ্য কেন্দ্রের উদ্যোক্তা নিহত

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি ॥
নীলফামারীতে যাত্রীবাহি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আনারুল ইসলাম (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন।
বুধবার দুপুর নীলফামারী-ডোমার সড়কে জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়ন পরিষদে অদূরে ওই ঘটনাটি ঘটে। সে পলাশবাড়ি ইউনিয়ন পরিষন তথ্য কেন্দ্রের উদ্যোক্তা এবং একই ইউনিয়নের আরাজি ইটাখোলা গ্রামের গোলাম মোস্তফার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর একটার দিকে আনারুল ইসলাম মোটরসাইকেল যোগে নিজ বাড়ির দিকে যাচ্ছিল। এ সময় ডোমার থেকে ছেড়ে আসা রংপুর গামি এইচএ এন্টারপ্রাইজ নামের (ঢাকা মেট্রো জ-১১-০১২২) একটি যাত্রিবাহি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধলে বাসটি সড়কের নীচের জমিতে উল্টে পড়ে। এ সময় ওই বাসের নীচে চাপপড়া আনারুল কে উদ্ধার করে মৃত অবস্থায় দেখতে পান তারা। ওই বাসের পাঁচ যাত্রীর মধ্যে আব্দুল হালিম (৪০) নামের একজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
নীলফামারী সদর থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, বাসচাপা পড়া মোটরসাইকেল আরোহী আনারুল ইসলামকে উদ্ধার করে নীলফামারী সদর আধুনিক হাসাপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে।
নীলফামারী সদর আধুনিক হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রেশমা খাতুন বলেন, দুপুর পনে দুইটার দিকে আনোয়ারুলকে তার স্বজনরা নিয়ে আসেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আখতার বলেন, অভিযোগ না থাকায় আনারুলের মৃতদেহ পরিবারের কাছে হস্তানন্তর করা হবে। এঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।