নীলফামারীতে বিচার বিভাগের আয়োজনে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

আল-আমিন,নীলফামারী: নীলফামারীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩ তম জন্মবার্ষিকী উদ্যাপন উপলক্ষে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর চুরান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ/২৩) রাতে নীলফামারী বিচার বিভাগের আয়োজনে জেলা জজ আদালত চত্ত¡রে এ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা ও দায়রা জজ মোঃ মাহমুদুল করিম।

এসময় আমন্ত্রীত অতিথি ছিলেন, জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, পৌর মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ ও জেলা আইনজীবী সমিতিরি সাধারণ সম্পাদক বাবু অক্ষয় কুমার রায়। এছাড়াও জেলা জজ আদালতের বিচারক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

তথ্য মতে, খেলায় ৫টি টিম অংশ গ্রহণ করেন। টিম গুলো হলো, এ গ্রুপ -বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম ও বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হাফিজুল ইসলাম।বি গ্রুপ – বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ এ.কে.এম জাহাঙ্গীর আলম ও বিজ্ঞ সহকারী জজ মো. সোহাগ আলী। সি গ্রুপ – বিজ্ঞ যুগ্ম জেলা ও দায়রা জজ মোঃ সেলিম রেজা ও বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সহদেব চন্দ্র রায়। ডি গ্রুপ – বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদ হাসান ও বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শাহিন কবীর। ই গ্রুপ- বিজ্ঞ সিনিয়র সহকারী জজ (জেলা লিগ্যাল এইড অফিসার) উৎপল ঘোষ ও বিজ্ঞ সহকারী জজ মোঃ মাহবুবুল ইসলাম।

এরমধ্যে এ গ্রুপ বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম ও বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হাফিজুল ইসলামের টিম চ্যাম্পিয়ন এবং বি গ্রুপ- বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ এ.কে.এম জাহাঙ্গীর আলম ও বিজ্ঞ সহকারী জজ মো. সোহাগ আলীর টি রানার আপ হয়েছে। পরে চ্যাম্পিয়ন ও রানার্স আপ টিমের সদস্যের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।