নীলফামারীতে ম্যানেজিং কমিটি গঠনে অনিয়ম, বিভিন্ন দপ্তরে অভিযোগ 

আল-আমিন, নীলফামারীঃ নীলফামারী সদর উপজেলা রামনগর মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি গঠনে অনিয়মের অভিযোগ উঠেছে প্রধান শিক্ষক মোঃ অহিদুল ইসলাম এর বিরুদ্ধে। এ অনিয়মের কারণে বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছে ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ
অভিযোগ সুত্রে জানাযায়, আগামী ০৩/০৪/২৪ ইং তারিখে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। কমিটি গঠনে কোন আইনগত নিয়ম কানুন অনুসরণ ও অভিভাবকগনদের অবগত করা হয় নাই। শ্রেণি কক্ষে কোন তফসীল পাঠ করে ছাত্র-ছাত্রীদের শুনানো হয়নি এবং মাইকিংনের মাধ্যমে প্রচার করা হয় নাই। পরিকল্পিত ভাবে নিজস্ব লোক নিয়ে কমিটি গঠন করার পরিকল্পনা রয়েছে প্রধান শিক্ষকের। অতীতেও এভাবে মনগড়া কমিটি গঠন করা হয়েছিল। অভিভাবকদের দাবি সার্বিক ভাবে বিদ্যালয় পরিচালনা কমিটি গঠনের এজন্য শিক্ষা সচিব, শিক্ষা মন্ত্রনালয়, ঢাকা, মাননীয় সংসদ সদস্য-০২, চেয়ারম্যান , মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড , দিনাজপুর, বিদ্যালয় পরিদর্শক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড , দিনাজপুর, জেলা শিক্ষা কর্মকর্তা, নীলফামারী, চেয়ারম্যান, জেলা পরিষদ, নীলফামারী, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, সদর, নীলফামারী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, সদর, নীলফামারী,  উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, সদর নীলফামারী কে অনুলিপি প্রদান করা হয়।
ম্যানেজিং কমিটি গঠনের অনিয়ম অভিযোগের বিষয় রামনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ অহিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি অভিযোগ বিষয় কিছু জানি না বলে কৌশলে এড়িয়ে যান তিনি।
জানতে চাইলে জেলা শিক্ষা অফিসার মোঃ হাফিজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।