নীলফামারীতে রেলওয়ে পুলিশের নতুন ব্যারাক হাউস উদ্বোধন

আল-আমিন, নীলফামারী : নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে জেলা পুলিশের নতুন ব্যারাক হাউস উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার (১৭ ফেব্রæয়ারি) দুপুরে নবনির্মিত বহুতল ব্যারাক হাউসটি উদ্বোধন করেন রেলওয়ে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (অ্যাডিশনাল আইজি) মো. দিদার আহম্মদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, রেলওয়ে জেলা পুলিশের সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহ মো. মমতাজুল হক, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সারোয়ার আলম, রেলের সহকারী পুলিশ সুপার তবারক আলী প্রমুখ।

এর আগে রেলওয়ে সৈয়দপুর জেলার পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমান অ্যাডিশনাল আইজিকে রেলওয়ে পুলিশ ক্লাবে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

অতিরিক্ত মহাপরিদর্শক মো. দিদার আহম্মদ বলেন, নাগরিক সেবা নগরবাসীর দোড়গোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে সরকার। ঠিক সেভাবে পুলিশ সদস্যদের কল্যাণ, দক্ষতা ও মনোবল বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছে। তারই অংশ হিসেবে এই বহুতল ভবনটি নির্মাণ করা হয়।

তিনি আরও বলেন, রেলওয়ে পুলিশ যত আধুনিকায়ন হবে যাত্রীদের নিরাপত্তা ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে।

প্রসঙ্গত, ব্যারাক হাউস নির্মাণে ব্যয় হয়েছে ১০ কোটি ৩৪ লাখ টাকা। কাজ করেছে গণপূর্ত বিভাগ, নীলফামারী ও রেলওয়ে জেলা পুলিশ।