নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা  নিহত, আহত ২

আল-আমিন, নীলফামারী : নীলফামারীর ডোমারে মোটরসাইকেলের সাথে দাড়িয়ে থাকা ধান মাড়াই মেশিনের ধাক্কায় রুমন ইসলাম (২২) নামে মোটর সাইকেল চালক এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মোটর সাইকেলে থাকা দুইজন আরোহী। শুক্রবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ধরনীগঞ্জ বাঁশের পুল এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত রুমন ইসলাম পশ্চিম চিকনমাটি আরডিআরএস মোড় এলাকার কাঁচামাল ব্যবসায়ী বুলেট ইসলামের ছেলে ও সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।
আহতরা হলেন, পশ্চিম চিকনমাটি আরডিআরএস মোড় এলাকার আব্দুল খালেক এর ছেলে মোঃ জনি (২৬) এবং ডাঙ্গাপাড়া এলাকার আনোয়ার হোসনের ছেলে রতন ইসলাম(২১)।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের সূত্রে জানা গেছে, নীলফামারী থেকে তিন জন যুবক মোটরসাইকেলে ডোমারের উদ্দেশ্য আসার পথে বাশের পুল এলাকায় দাড়িয়ে থাকা ধান মাড়াই মেশিনের সাথে ধাক্কা লাগলে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে গিয়ে রাস্তায় ছিটকে পড়েন মোটরসাইকেল আরোহীরা। এতে তারা গুরুতর আহত হলে ডোমার ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মারা যায় রুমন।
আহত ২জন ডোমার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। জানতে চাইলে ডোমার থানার অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ধান মাড়াই মেশিনটি থানায় আটক করা হয়েছে।