নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় সাব-ইন্সপেক্টর মৃত্যু 

আল-আমিন, নীলফামারী: নীলফামারীর জলঢাকায় কর্মরত মো. জহুরুল ইসলাম (৩৮) নামের এক এসআইসহ (ডিএসবি) দুইজন দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। নিহত এসআই দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার জয়নগর উত্তর লক্ষীপুর গ্রামের আফার উদ্দিনের ছেলে।
মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে নিাজপুর জেলার বিরামপুর উপজেলার কলেজ বাজার পেট্রোল পাম্পের সামনে ঘোড়াঘাট- দিনাজপুর আঞ্চলক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
বিরামপুর থানা সুত্রে জানা যায়, নিজ কর্মস্থল থেকে গত ৩০ সেপ্টেম্বর সাতদিনের নৈমিত্তিক ছুটিতে বাড়ীতে যান। এসময় গত মঙ্গলবার জিআর ৭৭/১৯ মামলার সাক্ষি দিতে দায়রা জজ আদালত (জননিরাপত্তা বিঘœকারী অপরাধ ট্রাইব্যুনাল) রাজশাহীতে যান।
সেখানে সাক্ষ্য প্রদান শেষে ফেরার পথে ওইদিন রাত অনুমান পৌনে ৯টার দিকে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার কলেজ বাজার পেট্রোল পাম্পের সামনে ঘোড়াঘাট টু দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ওপর দিনাজপুর থেকে ছেড়ে আসা নওগাঁ গামী ওমর ফারুক পরিবহন (যার রেজিস্ট্রেশন নং- ঢাকা মেট্রো-জ-১১-২৯৭১) এর সাথে মো. জহুরুল ইসলাম এর মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এতে এসআই জহুরুল ইসলাম ও তার সঙ্গীয় মোনাইম হোসেন সুজন (৪০) গুরুতর আহত হয়। সংবাদ পেয়ে বিরামপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
এ ঘটনায় রাত ২টার দিকে চিকিৎসাধিন অবস্থায় মারা যান তার বন্ধু সুজন। তার বাড়ী ফুলবাড়ী উপজেলার মির্জাপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। সে একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির কাজ করেন।
বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, নিহতের লাস নিজ বাড়ীতে নেয়া হয়েছে। আইনী সকল প্রক্রিয়া সম্পন্ন করে আজ বিকালে তার স্থানীয় পারিবারকি কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।
জেলা পুলিশ সুপার মো. গোলাম সবুর পিপিএম সেবা  তাঁর এ অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।