নীলফামারীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে  মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা

আল-আমিন,নীলফামারী :  নীলফামারীতে  স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আমার চোখে আগামীর নীলফামারী এই প্রতিপাদ্যে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
বুধবার ১৯ই অক্টোবর ২০২৩ সকাল ১১টা  থেকে দুপুর ২টা পর্যন্ত  নীলফামারী মডেল কলেজে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা, দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থা ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আমার চোখে আগামীর নীলফামারী এই প্রতিপাদ্যে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা হয়।
নীলফামারী মডেল কলেজের অধ্যক্ষ মো: গোলাম মোস্তফা এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো: আবু বক্কর সিদ্দীক।  প্রধান আলোচক ছিলেন জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) এবং দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি আব্দুল মোমিন।  বিশেষ অতিথি ছিলেন নীলফামারী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি প্রকৌ এস. এম সফিকুল আলম ডাবলু,  জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ শরীফ উদ্দিন,  জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক নুসরাত ফাতেমা, জেলা প্রবেশন অফিসার মো ফরহাদ হোসেন, শহর সমাজসেবা অফিসার হৃদয় হোসেন প্রমুখ।   ৩শতাধীক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।
বক্তারা উপস্থিত শিক্ষার্থীদের মাঝে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।