নেত্রকোনায় নিখোঁজ ইউপি সদস্য উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার মোহনগঞ্জের বড়তলী বানিহারী ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য রাকিব হাসান (৩২) নিখোঁজ হওয়ার একদিন পর উদ্ধার হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে তাকে উদ্ধার করেছে পুলিশ। তিনি মোহনগঞ্জ উপজেলার কলুঙ্কা গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে। আজ দুপুরে পুলিশ তাকে নেত্রকোনা পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যায়।

পুলিশ ও নিখোঁজের পরিবার সূত্রে জানা গেছে, জেলার মোহনগঞ্জের কলুঙ্কা গ্রামের নিজ বাড়ি থেকে গত মঙ্গলবার রাতে বের হয়ে রাকিব হাসান ধর্মপাশা বাজারে যাচ্ছিলেন। রাত ৮টার দিকে তিনি ধর্মপাশা ব্রিজ এলাকা থেকে নিখোঁজ হন। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তার মোবাইলে যোগাযোগ করে মোবাইলটি বন্ধ পান। পরে বিষয়টি মোহনগঞ্জ থানা পুলিশকে জানানো হয়। পুলিশ মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে আজ ভোরে ময়মনসিংহের নান্দাইল চৌরাস্তা এলাকার রাস্তার পাশ থেকে তাকে উদ্ধার করে। পরে দুপুরে পুলিশ তাকে নেত্রকোনা পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যায়।

মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মেজবাহ উদ্দিন নিখোঁজ মেম্বার রাকিবের বরাত দিয়ে জানায়, তাকে একটি অপহরণকারী চক্র অপহরণ করে সিএনজি চালিত অটোরিকশা দিয়ে নিয়ে যায়। পরে তাকে নান্দালই চৌরাস্তা এলাকায় রাস্তার পাশে ফেলে চলে যায়। তিনি এখন সুস্থ আছেন। তাকে পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।