করোনা সংকটে দুস্থদের শাড়ি ও লুঙ্গি দিলো নড়াইল জেলা যুবলীগ

নড়াইলে যুবলীগের উদ্যোগে দুস্থদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ

ফরহাদ খান, নড়াইলঃ করোনা সংকটে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নড়াইল জেলা যুবলীগের আয়োজনে অসহায় ও দুস্থদের মাঝে শাড়ি এবং লুঙ্গি বিতরণ করা হয়েছে। রোববার (৯ মে) দুপুরে শহরের রূপগঞ্জ এলাকায় ৭০০ শাড়ি এবং ৩০০ লুঙ্গি বিতরণ করা হয়।

জেলা যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস। এছাড়া উপস্থিত ছিলেন নড়াইল পৌর যুবলীগের সভাপতি বিপ্লব বিশ্বাস বিলো, মিজানুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, আশিষ কুমার বিশ্বাস, লোহাগড়া উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহসিন উদ্দিন প্রমুখ।

জেলা যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জামান বলেন, করোনার প্রাদুর্ভাবে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের অনুপ্রেরণায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শাড়ি এবং লুঙ্গি বিতরণ করা হয়েছে। চাঁদ রাত পর্যন্ত আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।


এদিকে, বোরো ধানকাটার শুরুতে হারভেস্টার মেশিন দিয়ে বিনামূল্যে গরিব কৃষকের ধানকর্তন করা হয়েছে। এছাড়া গত ২ মে বিকেল ৫০০ শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার এবং মাস্ক বিতরণ করা হয়।