পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ নির্বাচনে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায়  দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস-চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদ ২ জন প্রার্থী মনানয়ন পত্র দাখিল করেছেন। মনোনয়ন দাখিলের শেষ দিনে ২১.০৪.২৪ইং তারিখ রোজ রবিবার বিকাল ৫ টা পর্যন্ত রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মো. শাহীন শরীফ এর কাছে বিভিন্ন সময় প্রার্থীরা এ সব মনোনয়ন পত্র দাখিল করেন। 
উপজেলা নির্বাচন অফিসার মো.শাহীন শরীফ জানান, নির্বাচন কমিশন ঘোষিত উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের তফছিল অনুযায়ী রবিবার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। শেষ দিন পর্যন্ত উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান ভাইস-চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন খান, সজল কুমার হালদার ও মো. মশিউর রহমান লাভলু মনোনয়নপত্র দাখিল করেছেন।
উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও (ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ) মো.আনিচুর রহমান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মাহমুদ রাহাত(জামসেদ) এবং  মহিলা ভাইস   চেয়ারম্যান পদে মোসা. মরিয়ম বেগম নিশু(বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান) ও মোসা. ঝর্না বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন। তফছিল অনুযায়ী এ উপজেলায় আগামী ২১ মে ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। নির্বাচনে মোট ২ লক্ষ ৯৩ হাজার ৩২৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এদের মধ্য পুরুষ ভোটার ১ লক্ষ ৪৯ হাজার ৭৬৪ জন এবং মহিলা ভোটার ১ লক্ষ  ৪৩ হাজার ৫৬০ জন।