পরাজিত চেয়ারম্যান প্রার্থী ঘুরছে প্রশাসনের দুয়ারে দুয়ারে

ভোলা জেলা সংবাদদাতাঃ ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় ৪ নং জিননগর ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোল্লা আবুল কালাম আজাদ ঘুরছে প্রশাসনের দুয়ারে দুয়ারে।

আজাদ ক্রাইম পেট্রোল বিডিকে বলেন, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মদ হোসেন চেয়ারম্যান প্রকাশ্যে তার মাঠকর্মীদের উপর হামলা করেন ও মহিলা কর্মীদেরকে লাঞ্ছিত করেন।পরাজিত এই প্রার্থীর কথার সততা নিশ্চিত করতে আমরা যোগাযোগ করি ৪নং জিন্নাগড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইয়ার উল্লাহ মাস্টার এর সাথে।ইয়ার আমাদেরকে বলেন,শতভাগ সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হয়েছে।একই কথা জানিয়েছেন,সাধারণ সম্পাদক সিরাজ মাস্টার। কিন্তু ভিন্ন কথা বলেছেন,কাশেমগঞ্জ বাজারের মনির পালোয়ান।

তিনি বলেন, নির্বাচনের ব্যাপক কারচুপি হয়েছে।আমরা সকল কিছু ছাপিয়ে যোগাযোগ করি বর্তমান নবনির্বাচিত চেয়ারম্যান হোসেন মিয়ার সাথে।হোসেন আমাদেরকে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন। তিনি বলেন,আমার বড় ভাই বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম মিয়া মোল্লা আবুল কালাম আজাদ কে স্নেহ করে ভালোবেসে সব সময় বড় ভাইয়ের সাথে সাথে রাখতেন।কিন্তু দুঃখের বিষয় বড় ভাই মারা যাওয়ার পরে আবু মোল্লা একটু বেপরোয়া হয়ে ওঠে।চরফ্যাশন থানা রিক্সা সমবায় সমিতির তিনবার নির্বাচনে মোল্লা আবুল কালাম আজাদ আমার কাছে পরাজিত হন।আমি হোসেন চারবার জিন্নাগড় ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি যদি এতটাই খারাপ হই তাহলে জনগণ কেনো আমাকে বারবার চেয়ারম্যান নির্বাচিত করেন।তবে প্রশ্ন থেকেই যায়,যদি হোসেন চেয়ারম্যান ন্যায়- নীতিবান হয়ে থাকেন তার ছোট ভাই মালেক পাটোয়ারী, ভাগিনামনির, ছেলে হারুনের অপরাধের সুভাষ সমাজে গন্ধ ছড়ায়। এই কথা প্রতীয়মান হয় সাধারণ জনতার মুখে।

বিস্তারিত আসছে…