‘পর্নোগ্রাফি প্রচারের’ অভিযোগ সানির বিরুদ্ধে

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সানি লিওন। নানা কারণে প্রায়ই বিতর্কের মুখে পড়েন সাবেক এই পর্নো তারকা। এবার তার বিরুদ্ধে পর্নোগ্রাফি প্রচারণার অভিযোগ উঠেছে। এ বিষয়ে থানায় অভিযোগও দায়ের হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল শনিবার চেন্নাইয়ে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সানি লিওন। তার আগে গত শুক্রবার চেন্নাইয়ের নাজারেথপেত থানায় এই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এনোচ মজেস নামের এক ব্যক্তি। অভিযোগে বলা হয়েছে, মাস্তিজাদে অভিনেত্রী পর্নোগ্রাফি প্রচার করছেন যা ভারতীয় আইনে নিষেধ রয়েছে। এর ফলে ভারতের সংস্কৃতিতে খারাপ প্রভাব পড়বে বলে মনে করেন তিনি। এ কারণে সানিকে গ্রেপ্তারের অনুরোধ জানান এই ব্যক্তি।

এর আগে গত ডিসেম্বরেও এ ধরনের জটিলতায় পড়েন সানি লিওন। এ অভিনেত্রীর জনপ্রিয়তার কথা মাথায় রেখে ভারতের বেঙ্গালুরুতে একটি অনুষ্ঠানে সানি লিওনকে পারফরম্যান্স করার আমন্ত্রণ জানানো হয়। সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু অনুষ্ঠানে সানির উপস্থিতি নিয়ে আপত্তি জানিয়েছে কর্ণাটক রক্ষণ বেদিকা যুবসেনা নামের একটি সংগঠন। সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়, অনুষ্ঠানে কন্নড় অভিনেত্রীদের পারফরম্যান্স নিয়ে তাদের কোনো আপত্তি নেই। কিন্তু সানি লিওনকে পারফর্ম করতে দিতে রাজি নন তারা। সংগঠনের প্রেসিডেন্ট আর হরিশ সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘সানি লিওন আমাদের কন্নড় সংস্কৃতি সম্পর্কে কিছুই জানেন না। নগ্ন পোশাকের পারফরম্যান্সে আমাদের সংস্কৃতি ও ঐতিহ্য বিপর্যস্ত হোক তা আমরা চাই না। আমরা ওই জায়গায় এ অনুষ্ঠান হতে দেব না।’ পরবর্তী সময়ে অনুষ্ঠান থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন সানি।

সম্প্রতি বীরমাদেবী নামের একটি তামিল সিনেমার শুটিং শুরু করেছেন এ অভিনেত্রী। এর আগে তেলেগু, কন্নড় সিনেমায় গানে অথবা অতিথি চরিত্রে দেখা গেছে তাকে। তবে এবার কেন্দ্রীয় চরিত্রে থাকছেন তিনি।