পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির দায়ে ৫ জনকে আটক করেছে র‍্যাব

জেলা প্রতিবেদকঃ গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে ৫ জন আটক করেছে র‍্যাব। শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরের দিকে র‍্যাব নাটোর-২ এর কোম্পানি কমান্ডার মির্জা সালাহউদ্দীন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

আটককৃত হলেন, জেলার একডালা বাবুর পুকুর পাড় এলাকার জাবুল সরকারের ছেলে ও নাইমা টেলিকমের স্বত্বাধিকারী সুজন হোসেন (৩১), মৃত সফিজ উদ্দিনের ছেলে ও আনোয়ার টেলিকমের স্বত্বাধিকারী আনোয়ার হোসেন (৩৩), দুলাল হোসেনের ছেলে ও লিটন টেলিকমের স্বত্বাধিকারী লিটন হোসেন (২৭), আব্দুল বাতেনের ছেলে ও নিরব টেলিকমের স্বত্বাধিকারী আরিফুল ইসলাম (২৩) এবং উপজেলার সুলতানপুর গ্রামের ইয়াদ আলীর ছেলে সুমন আলী বাবু (২৮)।

মির্জা সালাহউদ্দীন আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব। এসময় পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের নিকট হস্তান্তর করায় পাঁচটি সিপিইউ, ১১ টি হার্ডডিস্কসহ তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দায় স্বীকার করায় তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দায়েরের পর থানায় হস্তান্তর করা হয়েছে।