পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নালিতাবাড়ীতে খেলতে গিয়ে পুকুরে ডুবে প্রতিবেশী দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যায় বাড়ির পাশের পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলো— উপজেলার রূপ নারায়ণকুড়া ইউনিয়নের কাউয়াকুড়ি গ্রামের আব্দুল হাইয়ের কন্যা আছিয়া (৬) ও আবু হানিফার ছেলে সারোয়ার হোসেন (৯)।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পুলিশ সূত্রে জানা গেছে, কাউয়াকুড়ি গ্রামের আবু হানিফা ইটভাটা শ্রমিক হিসেবে নরসিংদীতে কর্মরত। ঈদের ছুটিতে পরিবার নিয়ে গ্রামের বাড়িতে আসেন। অন্যদিকে পেশায় ভ্যানচালক আব্দুল হাই গ্রামেই বসবাস করেন। রোববার বিকালে প্রতিবেশী দুই শিশু আছিয়া ও সারোয়ার হোসেন বিকালে বাড়ি থেকে খেলতে বের হয়। সন্ধ্যা হয়ে গেলেও তারা বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাদের খুঁজতে থাকেন।

একপর্যায়ে বাড়ির অদূরেই রফিকুলের পুকুরপাড়ে একজনের গায়ের গেঞ্জি পড়ে থাকতে দেখে তাদের সন্দেহ হয়। পরে পুকুরে তল্লাশি চালিয়ে ডুবে থাকা দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

নালিতাবাড়ী থানার পরিদর্শক শাহ আলম জানান, পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। পরিবারের আবেদনের পরিপেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।