পাপেও বাপেরে ছাড়ে না-অ্যাডভোকেট সাহারা খাতুন (এমপি)

এস.এম.মনির হোসেন জীবন : আওয়ামীলীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও ডাক-তার ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন (এমপি) বলেছেন, এতিমদের টাকা চুরি করা মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক জিয়ার ৫ বছরের জেল দিয়েছে আদালত। খালেদা জিয়া এখন জেলে আছে। তাদেরকে আদালত দোষী সার্বস্থ্য করে ২ কোটি টাকারও অধিক পরিমান টাকা জরিমানা করেছেন। এতে বর্তমান সরকারের কোন হাত নেই। এটি সম্পূর্ণ আদালতের বিষয়।
তিনি আরো বলেন, পাপেও বাপেরে ছাড়ে না। এতিমদের টাকা লুট করেছেন খালেদা জিয়া। নিজের পকেটে ভরেছেন। কোর্ট তাকে ৫ বছরের সাজা দিয়ে জেলে পাঠিয়েছে।আওয়ামীলীগ সরকার কোন মামলা করেনি। ওই মামলা করেছিল তত্বাবধায়ক সরকার।
শনিবার রাতে রাজধানীর তুরাগের ডিয়া বাড়িতে ডিয়া বাড়ি মডেল হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ২০১৮ এর পুরস্কার বিতরনী ও স্বরণিকা ” সৃজন-৫” এর মোড়ক উন্মোচন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সাহারা খাতুন (এমপি) বলেন,সোনা বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই? মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচেছ। এগিয়ে যাবে। আওয়ামীলীগ সরকারের আমলে দেশে যে পরিমান উন্নয়ন কর্মকান্ড হয়েছে অতীতে আর কোন সরকারের আমলে সেটি হয়নি।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয় আর বিএনপি ক্ষমতায় গেলে দেশ ধবংশ হয়ে যায়।
অ্যাডভোকেট সাহারা খাতুন বলেন, বর্তমান সরকার হলো শিক্ষাবান্ধব সরকার। শিক্ষা হলো জাতির মেরুদন্ড।
পৃথিবীতে যে জাতি যতো বেশি শিক্ষিত সে জাতি ততো বেশি উন্নত। সে কারনে সরকার শিক্ষাখাতে সবচেয়ে বেশি গুরুত্ব দিচেছ।
তিনি আরো বলেন, জঙ্গিবাদকে দেশে ঢুকতে দেবোনা। সরকারের একার পক্ষে সব কিছু করা সম্ভব নয়। দেশ থেকে মাদক ও সন্ত্রাস-জঙ্গিবাদ মুক্ত রাখতে হবে। সেজন্য সকলকে সাথে নিয়ে আগামী দিতে কাজ করে যেতে হবে।
সাহারা খাতুন (এমপি) আরো বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীনতার পর মাত্র ৩ থেকে সাড়ে ৩ বছর দেশ পরিচালনা করেছিলেন। পরবর্তীতে ঘাতকরা তাকে সপরিবারে হত্যা করেছে।
তিনি বলেন, বিএনপি’র শাসনামলে তারা গাড়িতে পেট্রোল বোমা মেরে অসংখ্য মানুষকে হত্যা করেছে। কুরআন শরীফ পুড়িয়েছে। তাদেরকে আগামী জনগণ ভোট দিবেনা।২০২১ সালের মধ্যে আমরা ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে চাই? ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ পৃথিবীর মধ্যে একটি উন্নয়নশীল দেশ ও ক্ষুধামুক্ত হিসেবে গড়ে তুলতে চাই।
প্রধান অতিথির বক্তব্যে সাহারা খাতুন আরো বলেন, ২০১৮ সালের ডিসেম্বর কিংবা ২০১৯ সালে জানুয়ারিতে জাতীয় সংসদ নির্বাচন দেশে অনুষ্ঠিত হবে। সে নির্বাচনে আওয়ামীলীগ জয়লাভ করে দেশ পরিচালনা করবে।
ডিয়া বাড়ি মডেল হাই স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অ্যাডভোকেট আরিফুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরনী ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,তুরাগ থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্বা মো: নাছির উদ্দিন মেম্বার,দলের সহসভাপতি নুরুল ইসলাম মোল্লা সুরুজ, সহসভাপতি  মো: আব্দুর রাজ্জাক মেম্বার, মো: লেহাজ উদ্দিন,তুরাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: নাজিম উদ্দিন (নাজিম),অর্থ বিষয়ক সম্পাদক মো: নূর হোসেন,ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ সম্পাদক মো: আবুল কালাম রিপন,ডিয়া বাড়ি মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক ফাতেমা শেখ।  সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তুরাগ থানা যুবলীগের আহবায়ক বাবু নিত্য চন্দ্র ঘোষ,যুগ্ন আহবায়ক নাছির উদ্দিন নাছিম, হরিরামপুর ইউনিয়ন ৫নম্বর ওয়ার্ডের মেম্বার মো: রবিউল ইসলাম,৭ নম্বর ওয়ার্ডের মেম্বার মো: আবুল হোসেন মৃধা, তুরাগ থানা স্বেচছাসেবক লীগের সভাপতি মো: সাদেকুর রহমান সাদেক,যুগ্ন সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন সিরাজী, সহসভাপতি মো: রফিকুল ইসলাম,উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাসস এর সাংবাদিক এস.এম.মনির হোসেন জীবন,,ঢাকা মহানগর উত্তর তাঁতীলীগের বনও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: মিজানুর রহমান মিজান,তুরাগ থানা যুবলীগ নেতা মো: জালাল আহমেদ, মো: ছফুর উদ্দিন,প্রভাবশালী যুবলীগ নেতা তৈয়্যাবুর রহমান,হরিরামপুর ইউনিয়ন ৫ নম্বর ওয়ার্ড অাওয়ামীলীগের সভাপতি মো: মুনছুর আলী,সাবেক সভাপতি আলহাজ মো: হাবিবুর রহমান,সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মো: ইয়ানুছ আলী,আওয়ামীলীগ নেতা মো: আবুল কাশেম,ডিয়া বাড়ি মডেল হাই স্কুলের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ,শিক্ষার্থী সহ এলাকার গর্ণমান্য ব্যক্তিবর্গরা এসময় উপস্থিত ছিলেন।
অনুষ্টান শেষে মাননীয় প্রধান অতিথি ঢাকা-১৮ আসনের  অ্যাডভোকেট সাহারা খাতুন(এমপি)কে ডিয়াবাড়ি মডেল হাইস্কুলের পক্ষ থেকে ফুলের শুভেচছা,বিশেষ সম্মাননাক্রেস্ট ও পদক  এবং বিশেষ উপহার প্রধান করা হয়।পরে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়।