পাবনায় স্কুলছাত্র হত্যা মামলার মূল আসামিসহ ৩জনকে গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় স্কুলছাত্র হত্যা মামলার মূল আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাতে আতাইকুলার শোলাবাড়িয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। নিহত অভি শোলাবাড়িয়া গ্রামের ইমরান হোসেন বাবুর ছেলে এবং আতাইকুলা উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

গ্রেপ্তারকৃতরা হলেন- মূল আসামি শোলাবাড়িয়া এলাকার মৃত আকবর আলীর ছেলে জয়নাল আবেদীন (৫০), একই এলাকার মৃত টালক প্রামাণিকের ছেলে হাবিবুর রহমান (৩৮) ও মৃত আব্দুল গণির ছেলে শামসুল ইসলাম (৪০)।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, রোববার রাতে শোলাবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে মূল আসামি জয়নাল আবেদীন ও তার সহযোগী হাবিবুর রহমান ও শামসুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

প্রধান আসামি জয়নালের বরাত দিয়ে (ওসি) আব্দুর রাজ্জাক আরো জানান, পড়াশোনায় অমনোযোগী থাকায় গত বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অভিকে গালমন্দ করেন তার বাবা। এতে অভিমান করে অভি রাত ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে গাঙ্গোহাটি গ্রামে ফুফুর বাড়িতে যাচ্ছিল। সামনে থেকে আসা কয়েকজন পথচারীর পায়ের শব্দ পেয়ে জয়নাল আবেদীনের বাড়ির সামনে একটি পরিত্যক্ত ঘরে লুকিয়ে পড়ে অভি। পথচারীরা বিষয়টি টের পেয়ে বাড়ির মালিক জয়নালকে জানান। পরে চোর সন্দেহে তারা অভির মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে অবস্থা বেগতিক দেখে অভির লাশ টেনে নিয়ে রাস্তার পাশে ফেলে রাখেন তারা।

এ ঘটনায় অভির বাবা ইমরান হোসেন বাদী হয়ে ৩ ফেব্রুয়ারি অজ্ঞাতদের আসামি করে একটি মামলা দায়ের করেন।