পিরোজপুরে নৌকার কর্মীদের হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ আহত ৭

জেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় নৌকা মার্কার কর্মীদের হামলায় চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী মো. সেলিম জমাদ্দারসহ তার ৬ কর্মী গুরুতর আহত হয়েছেন। হামলায় আহত সেলিম জমাদ্দারসহ আহতদের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (২১ জুন) উপজেলার ৯ নম্বর সাপেলেজা ইউনিয়নের উত্তর নলি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও হামলায় আহতরা জানান, ওই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী টেলিফোন প্রতীকের সেলিম জমাদ্দার সকাল ৮টার দিকে নিজ বাড়ি থেকে স্থানীয় উত্তর নলি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে যান।

এ সময় সেখানে থাকা তার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের সমর্থকরা তাকেসহ তার কর্মী সোহেল (৩০), এমাদুল (৪০), রফিকুল (৪২), সোবাহান (৫৫), মিরাজ (৪০), কালাম (৫০), সাজাহান গাজীকে (৫৫) পিটিয়ে আহত করে।

হামলায় আহত স্বতন্ত্র প্রার্থী সেলিম জমাদ্দারের ভাই রিপন জমাদ্দার জানান, তার ভাই (প্রার্থী) কেন্দ্রের কাছে পৌঁছালে নৌকার প্রার্থী মো. মিরাজ মিয়া ও তার লোকজন স্বতন্ত্র প্রার্থীসহ কর্মীসমর্থকদের ওপর হামলা চালায়। এ সময় তার ভাইসহ সাতজন আহত হন।

এ বিষয়ে জানতে নৌকার প্রার্থী মো. মিরাজ মিয়ার মোবাইল ফোনে একাধিকবার কল দিলে তিনি রিসিভ করেননি।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, কেন্দ্রের বাইরে টুকিটাকি অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।