পুনরায় বিয়ে করতে রাজি না হওয়ায় আরিফাকে হত্যা

নিজস্ব প্রতিবেদক: পুনরায় বিয়ে করতে রাজি না হওয়ায় ব্যাংক কর্মকর্তা আরিফুন্নেছা আরিফাকে কুপিয়ে গুরুতর আহত করেন তার প্রাক্তন স্বামী ফখরুল ইসলাম রবিন। পরে বন্ধুর মাধ্যমে আরিফার মৃত্যুর খবর জানতে পেরে আত্মগোপনে চলে যান তিনি।

শুক্রবার ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ কথা জানান ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম-কমিশনার আব্দুল বাতেন।

আব্দুল বাতেন জানান, আরিফার মৃত্যুর খবর পেয়ে রবিন ঢাকা থেকে পালিয়ে যান। প্রথমে তিনি জামালপুরে যান। সেখান থেকে টাঙ্গাইলের একটি গ্রামে দূরসম্পর্কের আত্মীয়ের বাসায় আশ্রয় নেন। সেখান থেকেই রবিনকে গ্রেপ্তার করা হয়।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আব্দুল বাতেন বলেন, ‘২০১৩ সালে বিয়ে হয় রবিন ও আরিফার। বিয়ের পর আরিফা জানতে পারেন যে, রবিন মাদকাসক্ত। মাঝে মাঝেই আরিফার ওপর নির্যাতন করতেন রবিন। ছয় মাস আগে রবিনকে ডিভোর্স দেন আরিফা। আরিফাকে আবারও সংসারে ফিরিয়ে নিতে চান তিনি। আরিফা রাজি না হওয়ায় হুমকি দেন রবিন। গত ১৬ মার্চ সকালেও আরিফাকে সংসারে ফিরিয়ে নিতে চাপ দেন রবিন। আরিফা রাজি না হওয়ায় ধস্তাধস্তির একপর্যায়ে আরিফাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান তিনি।

উল্লেখ্য, ১৬ মার্চ সকাল ৯টায় রাজধানীর কলাবাগানের ওয়েস্ট অ্যান্ড স্ট্রিট রোডের ১৩/এ নম্বর বাড়িতে খুন হন যমুনা ব্যাংকের কর্মকর্তা আরিফুন্নেছা আরিফা।