প্রতিপক্ষের হামলায় মৎস্যজীবী লীগের সভাপতি নিহত

বরগুনা সংবাদদাতা : বরগুনার বামনা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মো. নূর আলম সিদ্দিকী (৫৫) প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন।

বুধবার সকালে এ হত্যাকাণ্ড ঘটে।

হামলায় নূর আলম সিদ্দিকীর স্ত্রী সালমা খন্দকার এবং ছেলে মো. আহাদ সিদ্দিকী গুরুতর আহত হয়েছেন। তারা বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্র জানান, মো. নূর আলম সিদ্দিকী বুধবার ভোরে ফজরের নামাজ পড়ার জন্য উপজেলার দক্ষিণ বামনা গ্রামের নিজ বাড়ির পুকুরে ওজু করার জন্য যান। এ সময় প্রতিপক্ষের একদল সন্ত্রাসী তাকে রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে।

তার চিৎকার শুনে ছেলে আহাদ সিদ্দিকী এবং স্ত্রী সালমা খন্দকার এগিয়ে আসলে তাদেরও কুপিয়ে গুরুতর জখম করে। সন্ত্রাসীরা আহত মো. নূর আলম সিদ্দিকীকে পুকুরে ফেলে রেখে পালিয়ে যায়।

এলাকাবাসী মো. নূর আলম সিদ্দিকী (৫৫), স্ত্রী সালমা খন্দকার (৪৫), ছেলে আহাদ সিদ্দিকীকে (১৭) গুরুতর অবস্থায় উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২ টায় মো. নূর আলম সিদ্দিকী মারা যান।

এ ব্যাপারে বামনা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শাহাবুদ্দিন জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে সন্ধ্যা অবধি অভিযোগ পাওয়া যায়নি।