ফকিরহাটের ম‚লঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ নাসির সরদার

ফকিরহাট প্রতিনিধি :বাগেরহাটের ফকিরহাট উপজেলার ৭ নং ম‚লঘর ইউনিয়ন থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ব্যবসায়ী,সমাজসেবক ও যুবলীগ নেতা মোঃ নাসির সরদার। তিনি ম‚লঘর ইউনিয়নের উন্নয়ন,সুশাসন প্রতিষ্ঠা,দুর্নীতিমুক্ত ইউনিয়ন গড়ার প্রত্যয় এবং ইউনিয়ন বাসীর দুঃখ-দুর্দশা লাঘবে এগিয়ে এসেছেন। তিনি ইউনিয়ন বাসীর দ্বারে দ্বারে গিয়ে তাদের খোঁজ খবর নিচ্ছেন।বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে দান-অনুদান দিয়ে চলেছেন।

অসহায় দরিদ্রদের মাঝে আর্থিক সহায়তা অব্যাহত রেখেছেন। বিভিন্ন চায়ের আড্ডায়,বিবাহ এবং সামাজিক অনুষ্ঠানে তাকে প্রায় দেখা যাচ্ছে। করোনা ভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন। স্বচ্ছতা, জবাবদিহিতা এবং দুর্নীতিমুক্ত মুলঘর ইউনিয়ন পরিচালনা করবেন বলে জনগণকে প্রতিশ্রুতি দিয়ে অঙ্গীকারাবদ্ধ হয়েছেন মোঃ নাসির সরদার|

মোঃ নাসির সরদার এলাকাবাসীর উদ্দেশে বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আছি এবং আমি বর্তমান ম‚লঘর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছি।আমি রাজপাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি হিসাবে অনেক বছর দায়িত্ব পালন করেছি এবং ফকিরহাট উপজেলা কাঠ ব্যবসায়ী সমিতির ও সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছি।
ম‚লঘর ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে ম‚লঘর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব। তিনি সাংবাদিকদেও বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাসমুক্ত ম‚লঘর ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।