ফরিদপুরের মধুখালীতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

ফরিদপুর

ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের মধুখালীতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামীকে আটক করা হয়েছে।

অপরদিকে ভাঙ্গায় স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে বাবু খলিফা (২৩) নামে এক যুবককে আটক করা হয়েছে।

নিহত ওই গৃহবধূর নাম মধুমালা (২২)। তার গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করা হয়েছে। পরে তার স্বামী নিত্য গোপাল মন্ডলকে আটক করে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মধুখালীর জোয়াদ্দার মার্কেটের পেছনের একটি ছাপড়া ঘর থেকে মধুমালার লাশ উদ্ধার করা হয়।

মধুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. রুহুল আমীন জানান, মধুখালীর মেগচামী ইউনিয়নের শিবপুর গ্রামের নিখিল মন্ডলের ছেলে নিত্য মন্ডল মধুখালী বাজারের একটি ফার্মেসিতে কর্মচারী হিসেবে কাজ করত। ফার্মেসির পেছনের একটি টিনের ছাপড়া ঘরে স্ত্রী মধুমালা ও শিশু ছেলে রাজকে (২) নিয়ে বসবাস করতেন তিনি। ওই দম্পতির মধ্যে দীর্ঘদিন যাবত কলহ চলছিল।

আজ স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ ওই ছাপড়া ঘরের মধ্যে মধুমালার গলায় রসি দেওয়া লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি জানান, ঘটনার পর নিত্য মন্ডল ছেলে রাজকে নিয়ে পালিয়ে যায়। পরে ফরিদপুর শহরের শ্রীঅঙ্গন থেকে তাকে আটক করা হয়। প্রাথমিক সুরতহাল রিপোর্টে স্ত্রী মধুমালাকে তার স্বামী শ্বাসরোধ করে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

অপরদিকে সকালে ভাঙ্গা উপজেলায় যৌন হয়রানির অভিযোগে বাবু খলিফাকে আটক করেছে পুলিশ। সে উপজেলার কালামৃধা ইউনিয়নের ভাসড়া গ্রামের তোতা খলিফার ছেলে।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. মিজানুর রহমান জানান, ভাসড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী সাদিয়া আক্তারকে কয়েকদিন ধরে ওই যুবক উত্যক্ত করছিল। বুধবার ওই ছাত্রী দেওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মডেল টেস্ট পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় পথরোধ করে বাবু।

এ ঘটনায় ছাত্রীকে বহনকারী ভ্যান চালক প্রতিবাদ করলে তাকেও মারধর করে বাবু ও তার সহযোগিরা। পরে স্থানীয়রা আহত ভ্যান চালককে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

বিষয়টি ছাত্রীর বাবা সোবহান সিপাহী ভাঙ্গা থানায় অভিযোগ করলে পুলিশ সকালে বাবু খলিফাকে আটক করে জেল হাজতে পাঠায়।