ফিফটির পর সাজঘরে ইয়াং, নিউজিল্যান্ড ১৮৭/৩

খেলা ডেস্কঃ ক্রিকেট বিশ্বকাপের ১৩তম আসরের ষষ্ঠ ম্যাচে মুখোমুখি নিউজিল্যান্ড-নেদারল্যান্ডস। ভারতের হায়দরাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামে টস জিতে নিউজিল্যান্ডকে প্রথমে ব্যাটিংয়ে পাঠিয়েছে ডাচরা।

আগে ব্যাট করতে নেমে আইসিসির সহযোগী সদস্য নেদারল্যান্ডসের ক্রিকেটারদের সমীহ করে গত আসরের ফাইনালে খেলা নিউজিল্যান্ড। ইনিংসের প্রথম ৩ ওভারে কোনো রান নেননি নিউজিল্যান্ডের দুই তারকা ওপেনার ডেভন কনওয়ে ও উইল ইয়াং।

৫ ওভারে নিউজিল্যান্ডের সংগ্রহ ছিল ১৯ রান। ১০ ওভারে স্কোর বোর্ডে ৬৩ রান জমা করেন কনওয়ে ও উইল ইয়াং। ৬৭ রানে প্রথম উইকেট হারায় কিউইরা। ৪০ বলে ৩২ রান করে ফেরেন আগের ম্যাচে ১২১ বলে ১৫২ রান করা ডেভন কনওয়ে।

এরপর আগের ম্যাচের সেঞ্চুরিয়ান রাচিন রবিন্দ্রর সঙ্গে ৮৪ বলে ৭৭ রানের জুটি গড়ে ফেরেন ওপেনার উইল ইয়াং। ২৬.১ ওভারে দলীয় ১৪৪ রানে সাজঘরে ফেরার আগে ৮০ বলে ৭টি চার আর ২টি ছক্কার সাহায্যে ৭০ রান করে ফেরেন ইয়াং।

এরপর তৃতীয় উইকেটে ড্যারেল মিচেলকে সঙ্গে নিয়ে ৩৮ বলে ৪১ রানের জুটি গড়ে ফেরেন আগের ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ১২৩ রানের অনবদ্য ইনিংস খেলা রাচিন রবিন্দ্র। এদিন তিনি ৫১ বলে তিন চার আর এক ছক্কায় ৫১ রান করে ফেরেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ৩৩ ওভারের খেলা শেষে ৩ উইকেট হারিয়ে ১৮৭ রান। ২৩ ও ১ রানে ব্যাট করছেন ড্যারেল মিচেল ও অধিনায়ক টম ল্যাথাম।