ফ্যানের সাথে সিয়ামের ঝুলন্ত লাশ!

প্রান্ত পথিকঃ নারায়ণগঞ্জ জেলার, রুপগঞ্জ থানার, দাউদপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আয়নাল মেম্বারের ছেলে সিয়াম (১৫) এর লাশ ফ্যানের  সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

সূত্রে জানা যায়, আয়নাল মেম্বার ৩টি বিবাহ করেছেন। প্রথম (১ম) স্ত্রীর ঘরে ৩ পুত্র সন্তান। অজ্ঞাত কারনে প্রথম (১ম) স্ত্রীর ছোট ছেলে মারা যায়, কিন্তু কি কারনে মারা গেছে তাহা গোপন থেকে যায়। তবে এই বিষয়টি নিয়ে দ্বিতীয় (২য়) স্ত্রীর বিরুদ্ধে মামলা-মোকাদ্দমা হয়। আয়নাল মেম্বারের দ্বিতীয় (২য়) স্ত্রীর ঘরের এক (০১) ছেলে ও এক (০১) মেয়ে রেখে চলে যায়। রেখে যাওয়া ছেলের নাম সিয়াম।

আজ বিকাল নাগাদ সিয়ামের ঝুলন্ত লাশ ফ্যানের সাথে দেখা যায়। প্রত্যক্ষ দর্শীরা জানান, আয়নাল মেম্বারের তৃতীয় (৩য়) স্ত্রীর ঘরেও একটি (০১) টি ছেলে সন্তান রহিয়াছে।

ক্রাইম পেট্রোল বিডির প্রতিনিধি প্রান্ত পথিক তার মুঠো ফোনে বার বার যোগাযোগ করেও কোন সারা মেলে নাই। কি কারনে সিয়াম আত্মহত্যা করেছে? না কি তাকে হত্যা করা হয়েছে, এ ব্যাপারে এলাকাবাসী কোন ধারনা দিতে পারে নাই।

আমরা রুপগঞ্জ থানার অফিসার ইনচার্জকে বার বার ফোন করেও কোন তথ্য জানতে পারি নাই। উনি মূলত ফোন কলটি রিসিভ করেন নাই। আমরা আয়নাল মেম্বারের নিকট আত্মীয় নাসির মাষ্টারের নিকট হইতে আত্মহত্যার ঘটনাটি জানতে পারি।