বগুড়ায় ১০ হাজার ইয়াবাসহ আটক ৩

বগুড়ার শাজাহানপুর উপজেলায় ১০ হাজার ৬৮০ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে র‍্যাব। এ সময় তাদের কাছে থাকা ২ লাখ ৪ হাজার ৪৫০ টাকা পাওয়া যায়।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাতে বগুড়ার শাজাহানপুর উপজেলার সুজাপুরঢা ঢাকা-বগুড়া মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি তাদের আটক করে র‌্যাব

আটক ইয়াবা কারবারিরা হলেন- বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাহাটা গ্রামের আব্দুল মালেকের ছেলে মানিক মিয়া (৩১), কাহালু উপজেলার সরাই গ্রামের মৃত খালেক আকন্দের ছেলে মাহবুবুল (৩১) ও সাগাটিয়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে রবিউল ইসলাম রানা (৪৭)।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পে এক সংবাদ সম্মেলন এসক তথ্য জানান স্কোয়াড কমান্ডার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) নজরুল ইসলাম।

র‍্যাব জানান, চট্টগ্রাম থেকে বগুড়ার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস রাত ১০ টার দিকে চেকপোস্টে এসে পৌঁছায়। এ সময় বাসে তল্লাশি চলাকালে আটক মানিকের কাছে থাকা একটি হাত ব্যাগে ১০ হাজার ৬৮০ পিস ইয়াবা পাওয়া যায়। পরে তার অন্য দুই সহযোগীর কাছে থাকা নগদ ২ লাখ ৪ হাজার ৪৫০ টাকা জব্দ করা হয়। আটক মানিক মিয়া একজন পেশাদার মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে তিনটি ও একটি হত্যা মামলা আছে।

র‍্যাব-১২ বগুড়ার স্কোয়াড লিডার নজরুল ইসলাম বলেন, আটক তিনজনকে শাজাহানপুর থানা পুলিশের হেফাজতে পাঠিয়ে তাদের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হবে। পাশাপাশি তাদের সঙ্গে থাকা চক্রের অন্য সদস্যদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।