বরগুনায় বাস খাদে পড়ে মা-মেয়ের মৃত্যু

বরগুনা: বরগুনায় বাস খাদে পড়ে মা-মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ২০ বাসযাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (১০ অক্টোবর) বেলা সোয়া ১১টার দিকে বরগুনা-বেতাগী আঞ্চলিক মহাসড়কের বেতাগী উপজেলার সোনার বাংলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃতদের নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বরগুনা থেকে বেতাগী যাওয়ার পথে সত্তার পরিবহনের একটি বাস সোনার বাংলা এলাকায় পৌঁছে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে পাশ কাটিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। প্রথমে স্থানীয়রা ও পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম শুরু করে। এসময় উদ্ধারকারীরা পানিতে ডুবে থাকা বাসের ভেতর থেকে অজ্ঞাত এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করে।
বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া জানান, দুর্ঘটনাকবলিত পানিতে ডুবে থাকা বাসটি থেকে এখন পর্যন্ত এক নারী ও একটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।
প্রাথমিকভাবে উদ্ধার কাজ সম্পন্ন হয়েছে। তবে বাসটি না তোলা পর্যন্ত বলা যাচ্ছে না এখানে আর কোনো মরদেহ আছে কিনা। এ দুর্ঘটনার পর থেকে পলাতক রয়েছেন বাসের চালক ও তার সহকারী। তাদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ বলে জানান তিনি।