বাংলাদেশ থেকে শান্তিরক্ষী না নিতে একটি গোষ্ঠী টাকা খরচ করছে: পররাষ্ট্রমন্ত্রী

জেলা প্রতিবেদকঃ সিলেট-১ আসনের সংসদ-সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, কিছু লোক সরকারের ক্ষতি করতে গিয়ে দেশ ধ্বংসের তালে মেতেছে। এমনকি এই গোষ্ঠী বাংলাদেশ থেকে জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে লোক না নিতে টাকা খরচ করছে।

শুক্রবার দুপুরে নগরীর শাহ খুররম ডিগ্রি কলেজ প্রাঙ্গণে সিলেট সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের দরিদ্রদের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘সফলতা দেখে কেউ কেউ সরকারকে পছন্দ নাও করতে পারে-এটা তাদের একান্ত ব্যক্তিগত। কিন্তু তার মানে এই নয় যে, সে দেশের ক্ষতি করবে। একটি মহল সরকারের ক্ষতি করতে দেশ ধ্বংসের তালে মেতে উঠেছে। তারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। কিন্তু তাদেরকে তা করতে দেওয়া হবে না।

তিনি বলেন, তারা টাকা খরচ করছে আর বলছে শান্তিরক্ষী মিশনে বাংলাদেশ থেকে লোক নেওয়া বন্ধ না হলে বাংলাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি হবে না। এমন পরিস্থিতিতে দেশের স্বার্থে তাদের অপতৎপরতা রুখতে সবাইকে সতর্ক থাকতে হবে।

অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিণী সেলিনা মোমেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।