বাউফলের ইমরানকে বিয়ে করতে ইন্দোনেশিয়ার যুবতী বাংলাদেশে আগমন

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় প্রেমের টানে ইন্দোনেশিয়ার যুবতী নিকি উল ফিয়া প্রেমিক ইমরান হোসেনের বাড়িতে ২৭.০২.২৩ইং তারিখ রোজ  সোমবার রাতে ইন্দোনেশিয়ার একটি ফ্লাইটে ঢাকা আসার কথা রয়েছে। আগামী ২ মার্চ ইমরানের গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফলের১১নংদাসপাড়া ইউনিয়নের খেজুর বাড়িয়া গ্রামে বিয়ের অনুষ্ঠান হবে। ইমরানের বাবার নাম দেলোয়ার হোসেন ইতিমধ্যে ইমরানের পরিবারের পক্ষ থেকে দাওয়াত পত্র বিতরণ হচ্ছে।
এর আগে ২০১৭ সালের ডিসেম্বর মাসে ইমরানের বাড়িতে এসেছিলো ইন্দোনেশিয়ার তরুণী নিকি উল ফিয়া। তখন ইমরানের বিয়ের বয়স না হওয়ায় তাঁকে ফিরে যেতে হয়। পাঁচ বছর পর বিয়ের জন্য তিনি বাড়ির উদ্দেশ্যে আসতেছেন।
নির্দিষ্ট সূত্রে জানা গেছে, ২০১৬ সালে ফেসবুকে ইন্দোনেশিয়ার মেয়ে নিকির সঙ্গে তাঁর পরিচয় হয়। পরিচয়ের পর বন্ধুত্ব, একপর্যায়ে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। পরে তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নেন। তাঁর পরিবারের কোনো আপত্তি না থাকায় ২০১৭ সালের ১ ডিসেম্বর হজরত শাহজালাল বিমানবন্দরে আসেন নিকি উল ফিয়া। সেখান থেকে ইমরান নিকিকে তাঁর বাউফলের বাড়িতে নিয়ে আসেন। তখন তাঁর ২১ বছর না হওয়ায় বিয়ে করতে পারেননি। তখন ফিরে যান নিকি।
বর্তমানে ইমরানের বয়স ২৫ বছর। আর নিকি উল ফিয়ার বয়স ২৩ বছর। নিকি ইন্দোনেশিয়ার সুরাবায়া প্রদেশের জেম্বার এলাকার বাসিন্দা ইউলিয়ানতোর মেয়ে। তাঁর মায়ের নাম শ্রীআনি।