বাউফলের কালাইয়া ইউনিয়নে টানা চতুর্থবার চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ

কহিনুর বাউফল(পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় চতুর্থবারের মতো দায়িত্বভার গ্রহণ করেছেন ঐতিহ্যবাহী ১০নং কালাইয়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক এস.এম. ফয়সাল আহমেদ মনির মোল্লা। এ সময় নবনির্বাচিত ইউপি সদস্যরাও তাদের নিজ নিজ দায়িত্বভার গ্রহণ করেন। রবিবার বেলা সাড়ে দশটার দিকে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে ওই দায়িত্বভার গ্রহণ করেন চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দরা। এ সময় নব নির্বাচিত চেয়ারম্যানকে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এস.এম ফয়সাল আহম্মেদ এর আগে ২০০৩, ২০১১ ও ২০১৬ সালে চেয়ারম্যান নির্বাচিত হন । সর্বশেষ গত নির্বাচনে তিনি নৌকা প্রতিক নিয়ে বিনাপ্রতিদ্ব›দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হন।

চেয়ারম্যান এস.এম. ফয়সাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মোবাইল কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ আ.স.ম. ফিরোজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কালাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোসারেফ হোসেন খান, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক জামাল হোসেন, বিশিষ্ঠ সমাজসেবক ও সিনিয়র সাংবাদিক অতুল চন্দ্র পাল, বাউফল প্রেসক্লাবের সাবেক সভাপতি জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খান, কালাইয়া ইদ্রিছ মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাকির হোসেন, কালাইয়া রব্বানিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল হাই প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক নওমালা আ. রশিদ খান ডিগ্রি কলেজের সহকারী অধ্যপক আ.স.ম. কবীরুজ্জামান প্রধান বক্তা ও ইউনিয়ন যুবলীগ সভাপতি মিজানুর রহমান মোল্লা এবং সাধারন সম্পাদক মাসুম বিল্লাহ শাহিন বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন।

প্রধান অতিথি আ.স.ম. ফিরোজ নবনির্বাচিত চেয়ারম্যান এবং মেম্বরদের শুভেচ্ছা জানিয়ে বলেন, জনগণের ভোটে নির্বাচিত হয়ে এখন আপনারা জনগণের সেবক হয়েছেন। দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত কর্মসূচীসমূহকে তৃণমূল পর্যায়ে বাস্তবায়ণের জন্য চেয়ারম্যান এবং মেম্বরদের ভূমিকা গুরুত্বপূর্ণ। তাই সরকারের নির্দেশনা অনুসরন করে চেয়ারম্যান এবং মেম্বরদের জনগণের সেবা করার আহবান জানান।

এসময় তিনি আরো বলেন, উপজেলা আওয়ামী লীগের বিরুদ্ধে কিছু নব্য আওয়ামী লীগ নামধারীরা ষরযন্ত্র করছে। ওই ষরযন্ত্র সম্পর্কে সজাগ থেকে দলকে ঐক্যবদ্ধ রাখতে সকলকে সজাগ থাকতে হবে।