বাউফলে ইউপি চেয়ারম্যানের মদ্যপানের ছবি ভাইরাল!

কহিনুর বাউফল(পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলার ৪নং  কেশবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,  একই ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও  কেশবপুর  কলেজের অধ্যক্ষ সালেহ  উদ্দিন পিকুর মদ্যপানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরেছে। আর এ নিয়ে চলছে নানা ধরণের সমালোচনা।
২৬.০১.২৩ইং তারিখ রোজ বৃস্পতিবার দিবাগত রাতে এই ছবিটি  কোন এক ব্যক্তি ফেসবুকে পোস্ট করেন।  এরপর ছবিটি একাধিক ব্যক্তি  কপি করে তাদের ফেসবুক আইডি থেকে পোস্ট করেছেন।   এরপরই ছবিটি ভাইরাল হয়ে যায়।
ছবিতে লুঙ্গিপরা খালি গায়ে চেয়ারম্যান সালেহ উদ্দিন পিকুর সামনে একটি কাচেঁর গ্লাস ও একটি পানির বোতল রয়েছে। তার পাশে কোন এক ব্যক্তির হাতে মোবাইল ফোন ও তার দুই হাতের মধ্যে  একটি মদের বোতল দেখা যাচ্ছে। ওই মদের বোতলের গায়ে  চারটি ইংরেজি  সংখ্যা দেখা যাচ্ছে যা হলো সি আর ডব্লু এস।  ধারণা করা হচ্ছে  এটি কেরুস মদের বোতল । আর  চেয়ারম্যান সালেহ উদ্দিন  পিকুর সামনে গ্লাসে মদ রাখা হয়েছে। কোন একটি  যাত্রীবাহি দোতালা লঞ্চের কেবিনে  এ মদের আসর বসেছিল। তখন তাদের মধ্যে যে কেউ ছবিটি তুলেছিল। এ ছবিটি ফেসবুকে ছড়িয়ে পরায় নানা সমালোচনা শুরু হয়েছে।
কেউ কেউ লিখেছেন, তার (পিকু) দ্বারা এর চেয়েও খারাপ কিছু করা সম্ভব। আবার কেউ লিখেছেন, একজন ইউপি চেয়ারম্যান হিসাবে মদ্যপান করলে আপত্তি ছিলনা। কিন্তু তিনিতো একজন কলেজ অধ্যক্ষ! তার কাছ থেকে শিক্ষাথর্ীরা কি শিখবে? এর চেয়েও বাজে ভাষায় কমেন্ট করেছেন অনেকে।
এ বিষয়ে চেয়ারম্যান  সালেহ  উদ্দিন পিকু বলেন, ‘এটা আমার ছবি না।  অ্যাডিট করা হয়েছে। ছি.. এ ধরণের বাজে কাজ কি আমি করতে পারি?’ তবে এ বিষয় উপজেলা আওয়ামী লীগের কোন নেতা মন্তব্য করতে রাজি হননি।