বাউফলে চেয়ারম্যানের মারধরে সরকারি কর্মকর্তা হাসপাতালে

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলা কৃষি বিভাগের উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. আনছার উদ্দিনকে মারধর করার অভিযোগ উঠেছে ৬নং কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন হাওলাদারের বিরুদ্ধে। ওই কর্মকর্তা বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। কনকদিয়া ইউনিয়নের স্যার সলিমুল্লাহ স্কুল এন্ড কলেজের সামনে ০৩.১২.২৩ইং তারিখ রোজ রবিবার রাতে এই ঘটনা ঘটে।
ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আনছার উদ্দিন রাতে বাজার করার উদ্দেশ্যে কনকদিয়া বাজারে যায়। এসময় হঠাৎ চেয়ারম্যান শাহিন ও তার চারজন সহযোগী তাকে গালাগাল করতে শুরু করেন এবং এলোপাতাড়ি কিল ঘুষি লাথি মারে। পরবর্তীতে তাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। খবর পেয়ে কৃষি বিভাগের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. আনছার উদ্দিন বলেন,  ২০২০ সালে কনকদিয়া ইউনিয়নে একটি বিভাগীয় কাজে গেলে চেয়ারম্যান কাজে বাঁধা দেয়। সেসময় প্রতিবাদ করলে তাকে লাঞ্চিত করেন চেয়ারম্যান। ওই ঘটনায় তিনি একটি মামলা করেছিলেন। সেই মামলায় জামিনে এসে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন হুমকি দিচ্ছিলেন চেয়ারম্যান শাহিন। মামলা না তোলায় দলবল নিয়ে পুনরায় তাকে পিটিয়ে জখম করেছেন শাহিন হাওলাদার।
অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার বলেন, আমি এঘটনা কিছুই জানি না। গতকাল সন্ধ্যা থেকে আমি বাড়িতে ছিলাম। বাউফল থানার ওসি এটিএম আরিচুল হক বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।