বাউফলে জমি নিয়ে বিরোধের ৪ জনকে কুপিয়ে জখম

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়েছে। আহতরা হলেন ফোরকান মৃধা (৬০) ইমন হোসেন(২১) রাকিবুল (২৮) ও ছালেয়া বেগম( ৫০)। আহতদের ওইদিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  শনিবার রাত সাড়ে ৮ টায় উপজেলা ৯নং নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামে এঘটনাটি  ঘটেছে।
স্থানীয় ও আহত  সুত্রে জানাগেছে, উপজেলার নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামের ফোরকান মৃধার সাথে একই বাড়ির জামাল মৃধা ও গিয়াস মৃধা গ্রুপের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার দিন দুপুরে ফোরকান মৃধা তার নিজের ভোগদখলীয় জমিতে মাটি কাটতে যায়। এসময় জামাল মৃধা ও গিয়াস মৃধার গ্রুপ বাধা দেয়। উভয়ের মধ্যে কথাকাটি হয়। পরে রাত সাড়ে ৮ টার দিকে জামাল মৃধা ও গিয়েস মৃধা গ্রুপ তাদের ১০/১৫ জন সন্ত্রাসী বাহিনী দিয়ে ফোরকান মৃধা (৬০) ইমন হোসেন(২১) রাকিবুল (২৮) ছালেয়া বেগম( ৫০)। কে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। ডাকচিৎকারে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বাউফল উপজেলা হাসাপাতালে নিয়ে গেলে কর্তাব্যরত ডাক্তার ফোরকান মৃধা (৬০) ইমন হোসেন(২১)কে  প্রাথমিক চিকিৎসা দিয়ে  বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন এবং রাকিবুল ও ছালেয়া বেগমে ( ৫০) বাউফল উপজেলা হাসপাতালে ভর্তি করেন।
এঘটনায় ইমন হোসেন বাদী হয়ে ৩/৪ জন অজ্ঞাতা নামসহ ৬ জনকে আসামী করে বাউফল থানায় একটি অভিযোগ দায়ের করেন। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  সুনিত কুমার গায়েন বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।