বাউফলে তিন কেজি গাঁজাসহ যুবক আটক

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় ৩ কেজি গাঁজাসহ মেহেদি হাসান মিরাজ (২৬) নামে এক যুবককে আটক করেছে নৌ-পুলিশ। আজ বুধবার সকাল সারে ৮টায় উপজেলার ধুলিয়া ইউনিয়নের ধুলিয়া ল ঘাট পল্টন থেকে তাঁকে আটক করা হয়।

পুলিশ সুত্রে জানায়, মেহেদি হাসান মিরাজ ঢাকা থেকে বাউফলের উদ্দ্যেশে ছেড়ে আসা এমভি ধুলিয়া ল যোগে সকাল ৭টার দিকে ধুলিয়া ল ঘাট পল্টনে নামে। এ সময় মিরাজের চলাফেরা সন্দেহ হলে ঘাটে দায়িত্ব পালনরত নৌ পুলিশের উপ-সহকারী পরিদর্শক মামুনুর রসিদ তাকে আটক করে কালাইয়া নৌ-পুলিশে খবর দেয়। কালাইয়া নৌ পুলিশের উপ-পরিদর্শক হাবিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে তাঁেক (মিরাজ) জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে স্বীকার করে তাঁর ব্যাগে ৩ কেজি গাঁজা আছে। যা উপজেলার কালিশুরী ইউনিয়নের আব্দুল সিকদারের কাছে দেওয়া জন্য তিনি চাঁদপুর থেকে নিয়ে আসছেন।

উপ-পরিদর্শক হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় মেহেদি হাসান মিরাজ ও আব্দুল সিকদারকে আসামী করে নিয়মিত মাদক মামলা করা হয়েছে।মেহেদি হাসান মিরাজ গ্রেপ্তার দেখিয়ে আব্দুল সিকদারকে পলাতক দেখানো হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন,গ্রেপ্তারকৃত মেহেদি হাসান মিরাজকেআদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।