বাউফলে বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক মুক্তি পেয়েছে আ.স.ম. ফিরোজ এমপি

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সারা দেশের ন্যায় উপজেলা আওয়ামীলীগ নানা আয়োজনের মধ্যে দিয়ে দিবসটি পালন করে।বুধবার সকাল ১০ঘটিকার সময় আওয়ামলীগের দলীয় কার্যালয় জনতা ভবনে করোনা প্রাদুর্ভাবের কারনে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা শুরু হয়।

আওয়ামীলীগের সহসভাপতি ও ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেনর সভাপতিত্বে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া -মোনাজাত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ স ম ফিরোজ এমপি বলেন,স্বাধীনতার পর বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক মুক্তি পেয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিশন নিয়ে বাংলাদেশকে একটি উন্নত,সমৃদ্ধশীল রাষ্ট্র হিসেবে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছেন।

তিনি প্রথম ধাপে নর্বনির্বাচিত ৯ ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের উদেশ্যে বলেন,শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করছেন। সারা দেশের ন্যায় বাউফলে সকল বাধা ও কালো টাকা উপেক্ষা করে প্রথম ধাপে শান্তিপূর্ণ ভাবে আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করেছে। আওয়ামীলীগ জনগনের দল।চেয়ারম্যান ও মেম্বারদের জনগনের জন্য কাজ করতে হবে। কোন সমালোচনা না করে সকলকে দেশের উন্নয়নের জন্য কাজ করার আহবান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পদক মোতালেব হাওরাদার,ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার নিশু,সহসভাপতি সামসুল আলম মিয়া,পৌর-আওয়ামীলীগের সভাপতি ইব্রাহিম ফারুক,এমপির এপিএস আনিচুর রহমান প্রমুখ । আলোচনা ও দোয়া মোনাজত শেষে আ.স.ম.ফিরোজ এমপি নর্বনির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে উপজেলা চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প অপূর্ণ করেন ।