বাউফলে শতাধীক কিশোরীকে সচেতনতামূলক প্রশিক্ষন প্রদান

কহিনুর বাউফল(পটুূয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালে জেলর বাউফল উপজেলায় হাই স্কুলগামী কিশোরীদের সচেতনতা মূলক প্রশিক্ষণ ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৩.০৩.২৩ইং তারিখ রোজ বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার ৬নং কনকদিয়া ইউনিয়নের কনকদিয়া স্যার সলিমুল্লাহ স্কুল এন্ড কলেজ মিলনায়তনে বিআরডিবি ইরেসপো প্রকল্পের উদ্যোগে এ অনুষ্ঠান করা হয়েছে।
কনকদিয়া স্যার সলিমুল্লাহ স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোসাঃ নার্গিজ আরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল আমিন। বিশেষ অতিথি ছিলেন,বাউফল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ মরিয়ম আক্তার নিষু। উপজেলা পল্লী উন্নয়ন অফিসার  মাহবুবা বেগম,সহকারী পল্লী উন্নয়ন অফিসার নাজমুন নাহার ইরানি ও রুহুল আমিন। 
এসময় ইরেসপো প্রকলপের আওতায় পল্লী উন্নয়ন কিশোরী সংঘের ৬ষ্ঠ থেকে ১০ ম শ্রেণীর ১০০ কিশোরী কে সচেতনতামূলক প্রশিক্ষন দেয়া হয়,তাদের মাঝে  খাতা কলম ও সেনিটারি নেপকিন বিতরন করা হয়।
প্রধান অতিথি বলেন কিশোরীদের সঞ্চয়ি মনোভাব ও বিভিন্ন বিষয়ে সচেতন করে তোলাই এ প্রশিক্ষনের উদ্দেশ্য।
উল্লেখ্য,কনকদিয়া স্যার সলিমুল্লাহ স্কুল এন্ড কলেজ এর ১০০ কিশোরী দের নিয়ে কিশোরী সংঘ করা হয়,২ মাস পরপর তাদের সচেতনতা মুলক প্রশিক্ষন দেয়া হয়ে থাকে